খিলগাঁওয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে আটকে রেখে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ


Published: 2020-06-03 22:19:20 BdST, Updated: 2020-08-04 08:38:59 BdST

 

খিলগাঁওয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে আটকে রেখে ধর্ষণ ও ভিডিও ধারণ
নির্যাতনের প্রতীকী ছবি।
 

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে আটকে রেখে ধর্ষণ ও জোরপূর্বক বিয়ের অভিযোগ পাওয়া গেছে এক ব্যবসায়ীর বিরুদ্ধে। মোর্শেদ শাহরিয়ার নামে ওই ব্যবসায়ীর বিরুদ্ধে গতকাল মঙ্গলবার (২ জুন) খিলগাঁও থানায় ওই ছাত্রী লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে খিলগাঁও থানার ওসি মশিউর রহমান বলেন, ‘ছাত্রীর লিখিত অভিযোগ আমরা পেয়েছি। থানার একজন এসআইকে বিষয়টি অনুসন্ধান করার দায়িত্ব দেওয়া হয়েছে। অনুসন্ধান শেষে মামলা রেকর্ড করা হবে।’

ওই ছাত্রী লিখিত অভিযোগে উল্লেখ করেন, একই এলাকায় বাড়ি হওয়ার সুবাদে মোর্শেদ শাহরিয়ারের সঙ্গে তার পরিচয় হয়। ২০১৭ সালে তার সঙ্গে ফেসবুকে যোগাযোগ হয়। তখন তিনি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। এক পর্যায়ে তাদের মধ্যে গভীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৩ মার্চ তাকে একটি কাজী অফিসে ৫ হাজার টাকা দেন মোহর উল্লেখ করে বিয়ে করে। বিয়ের পর তাকে ছেড়ে দেওয়ার জন্য নানাভাবে চাপ ও হুমকি দিতে থাকে। গত ৩১ মে খিলগাঁওয়ে তার বাসায় মোর্শেদ আসে। এ সময় তাকে মারধর করে এবং তার সঙ্গে দৈহিক মেলামেশা করে মোবাইলে ভিডিও ধারণ করে। তাকে ছেড়ে না দিলে ওইসব ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। এই অবস্থায় ছাত্রী ও তার পরিবার চরম নিরাপত্তাহীনতায় রয়েছে।

ইওেফাক

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT