নারী অধিকার সমুন্নত রাখতে শেখ হাসিনার প্রতি আস্থা রাখুন রাষ্ট্রনায়ক শেখ হাসিনার অবদান পুরো পদ্মা সেতু দৃশ্যমান ঃঃ ঝরা


Published: 2020-12-10 19:21:12 BdST, Updated: 2021-01-22 15:27:43 BdST

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা নির্বাচনী প্রচারণায় ব্যাস্ত মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা। শতাধিক নেতাকর্মী নিয়ে গণসংযোগ করেছেন মেয়রপ্রার্থী নাসরিন সুলতানা ঝরা। আজ সরেজমিনে সোনারগাঁওয়ে গিয়ে পৌরসভার মেয়র প্রর্থী ঝরা কে জনসংযোগ করতে দেখা যায়,

এসময় ঝরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সালাম দেন এবং তার বিভিন্ন উন্নয়ন কর্মকানড তুলে ধরেন, তিনি বলেন আজকের দিনটি বাংলাদেশের জন্য এক ঐতিহাসিক দিন, দক্ষিন বাংলার সাথে আজকে আমাদের নেন্ত্রীর সাহসী পদক্ষেপের কারনে আমরা সংযুক্ত হতে পেরছি।

কোনরকম বিদেশি সাহায্য ছাড়া এতবড় একটা কাজ সাফল রাস্ট্র নায়ক শেখ হাসিনার জন্যই সম্ভব হয়েছে বলে উল্লেখ করেন নাসরীন সুলতানা ঝরা,
এবং তিনি আসাবাদ ব্যাক্ত করেন সোনারগাও পৌরসভার মেয়র প্রার্থী হিসাবে ঝরাকেই নৈাকার নমিনেশন দিবে।
সোনারগাঁও পৌরসভার মেয়র প্রার্থী নাসরিন সুলতানা( ঝরা )আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর দুইটা পর্যন্ত নৌকা মার্কায় মনোনীত হবার প্রত্যাশা নিয়ে পৌরসভায় গণসংযোগ করেন। পৌরসভার পানাম নগরী হয়ে গনির মোড়, গোয়ালদী, টিপরদী ও চৈতী গার্মেন্টসের আশেপাশের এলাকায় এই গণসংযোগ করা হয়।


গণসংযোগে তার সাথে উপস্হিত ছিলেন পৌরসভা যুবলীগের সহ সভাপতি—অপু সারোয়ার, পৌরসভা যুবলীগের সদস্য—হারুন জয়, পৌরসভা যুবলীগ নেতা—ইকবাল,পৌরসভা যুবলীগ নেতা—গাজী তোফায়েল, পাপন, রিফাত, রুহুল আমিন, ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি—মো. উজ্জ্বল, ৫ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি —মো. জসীম, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি—আব্দুর রউফ, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগ সহ সভাপতি—মজিবুর রহমান, যুবলীগ নেতা— সুমন,খোরশেদ,সানোয়ার,ফয়সাল, শাহাদাত, জুবায়ের, আল আমিন, পাভেল, তপন। মহিলা নেত্রী বিনু আক্তার, শারমীন সুলতানা,সাফিয়া নুর শান্তা, তাহমিদা, তানিয়া। আওয়ামীলীগ নেতা—বাচ্চু, দীলীপ, বাতেন,তাহের আলী, শফিউদ্দিন।ছাত্রলীগ নেতা/-আলমগীর, হাসান, বাবু, মিজান এছাড়াও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com

সম্পাদক: মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

যোগাযোগ: গুলিস্তান শপিং কমপ্লেক্স, রুম নং-১০০, ঢাকা। মোবাইল: ০১৭৪০-৫৯৯৯৮৮. E-mail: odhikarpatra@gmail.com


Developed by: EASTERN IT