odhikarpatra@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

পাবনায় প্রতিবন্ধী সংগঠনের উদ্যোগে হুইল চেয়ার বিতরণ

| প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১০:৪৭


প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১০:৪৭

বার্তা সংস্থা পিপ (পাবনা) : পাবনায় প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার বিকেলে দৈনিক সিনসা কার্যালয়ে অক্ষম প্রতিবন্ধীদের মধ্যে হুইলচেয়ার বিতরণ করা হয়। হুইল চেয়ার গ্রহন করেন পাবনা সদর উপজেলা দড়িভাউডাঙ্গা গ্রামের নাসিম প্রামানিকের ছেলে নাছির (১৩) এবং পাবনা সদর উপজেলার দোগাছী গ্রামের মৃত রায়হান উদ্দিনের মেয়ে তাসলিমা খাতুন (৪২)। 
প্রতিবন্ধী উন্নয়ন সংগঠন পাবনার সভাপতি রমজান আলীর সভাপতিত্বে ও দৈনিক সিনসার সম্পাদক এস এম মাহবুব আলমের সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধানের সহধর্মীনী সমাজসেবিকা কামরুন্নাহার লুনা, পাবনা সদরের সহকারি উপজেলা শিক্ষা অফিসার সাইদা শবনম, সাহিত্য ও বিতর্ক ক্লাবের সভাপতি ড. মনছুর আলম। স্বাগত বক্তব্য দেন প্রতিবন্ধী উন্নয়ন সংগঠন পাবনার সাধারণ সম্পাদক শাহীন আলম।
এ সময় আরও বক্তব্য দেন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের বাংলার ইন্ট্রাক্টর আলী আকবর মিঞা রাজু, মুক্তদৃষ্টি সাহিত্য ও সংস্কৃতি পরিষদের সভাপতি শফিক আল কামাল, এম এস ল্যাবরেটরিজ ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুল আলম।
বক্তাগণ বলেন প্রতিবন্ধীরা সমাজের বোঝা নয়, তাদেরকে প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ করে গড়ে কর্মসংস্থান সৃষ্টি করতে হবে। প্রতিবন্ধীরাও সমাজ তথা দেশ ও জাতির উন্নয়নে গুরত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারবে।
এ সময় উপস্থিত ছিলেন কবি গল্পকার মধুসূদন মজুমদার, জনবাণী জেলা প্রতিনিধি মামুন হোসেন, এবিএম ফারিব রহমান, মো. মেহেদী হাসান, সুশীল সমাজের প্রতিনিধি, গণমাধ্যম কর্মি ও প্রতিবন্ধী শিক্ষার্থীরা।



আপনার মূল্যবান মতামত দিন: