odhikarpatra@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

বাবার সামনে বিকিনি পরে কটাক্ষের শিকার হলেন আমির-কন্যা

odhikarpatra | প্রকাশিত: ১০ মে ২০২২ ০১:১১

odhikarpatra
প্রকাশিত: ১০ মে ২০২২ ০১:১১

আমির খান বলিউডের অন্যতম সুপারস্টার। অনেকের কাছে আইডল ম্যান তার কাছে মানুষের চাওয়া-পাওয়ার শেষ নেই কিন্তু তাই বলে তার নেতিবাচক দিক সবাই মেনে নিবে এমন টা ও ঠিক নয়।

রবিবার খান পরিবারে তখন জন্মদিনের আমেজ। পুল পার্টি সেরে কেক কাটছিলেন ইরা খান। তাঁকে ঘিরে আনন্দ করছিলেন বাবা আমির খান, মা রিনা দত্ত এবং ভাই আজাদ রাও। উপস্থিত ছিলেন ইরার প্রেমিক তথা আমিরের স্বাস্থ্য প্রশিক্ষক নূপুর শিখরেও। ভালবাসা এবং শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছিল সকাল। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট হতেই একরাশ কালি ছিটিয়ে দিলেন নেটাগরিকদের একাংশ।

ইরার জন্মদিনের আনন্দের মাঝে তাঁর বড় 'অপরাধ' পোশাক নির্বাচন। এ কী ! বাবার সামনে বিকিনি পরে আছেন কেন ইরা? সে নিয়ে কটাক্ষের শিকার হলেন আমির-কন্যা। যদিও কেক কাটার সময় সাঁতারের পোশাকে ছিলেন আমির এবং আজাদও। সে নিয়ে অবশ্য কারও কোনও বক্তব্য ছিল না

অনেক তারকা-সন্তানই বড় হয়ে অভিনয় পা রেখেছেন, বাবা-মায়ের পদাঙ্ক অনুসরণ করেছেন। তাঁদের মধ্যে ব্যতিক্রমী ইরা খান। বাবার মতো সুপারস্টার কিংবা পারফেকশনিস্ট হওয়ার কোনও ইচ্ছে তাঁর নেই। বরং ছবি পরিচালনার দিকে একটা ঝোঁক আছে ইরার।

ইতিমধ্যেই থিয়েটারের প্রতি প্রেম ব্যক্ত করেছেন তিনি। সফল ভাবে গ্রীক নাটক 'মেদেয়া' পরিচালনা করেছেন। যেখানে ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিংয়ের স্ত্রী হ্যাজেল কিচ প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন।

আমির খান তাঁর আসন্ন ছবি 'লাল সিং চাড্ডা'-র মুক্তির জন্য অপেক্ষা করছেন। যেখানে কারিনা কপূর খান, মোনা সিংহ এবং নাগা চৈতন্যকে মুখ্য ভূমিকায় দেখা যাবে।



আপনার মূল্যবান মতামত দিন: