ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

হবিগঞ্জে ১৩৫ নারী পেয়েছেন সেলাই মেশিন আর ১৫ প্রতিবন্ধি পেলেন হুইল চেয়ার

odhikarpatra | প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ০৮:৩৬

odhikarpatra
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ০৮:৩৬

হবিগঞ্জ, ১৮ ফেব্রুয়ারি, ২০২৩ :  জেলার শায়েস্তাগঞ্জ উপজেলায় ১৩৫ জন নারীকে স্বাবলম্বী করার লক্ষ্যে প্রত্যেককে একটি করে সেলাই মেশিন প্রদান করা হয়েছে। 

শনিবার দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মোঃ আবু জাহির প্রধান অতিথি হিসেবে এসব সেলাই মেশিন বিতরণ করেন। উপকারভোগী নারীরা শায়েস্তাগঞ্জ পৌরসভা ও উপজেলার ৩টি ইউনিয়নের বাসিন্দা। সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ থেকে তাদের এই সেলাই মেশিন প্রদান করা হয়। একই অনুষ্ঠানে এমপি আবু জাহির ১৫ জন প্রতিবন্ধী ব্যক্তিকে হুইল চেয়ার, ৭ জনকে অর্থ সহায়তা ও ৬টি শিক্ষা প্রতিষ্ঠোনে কম্পিউটার বিতরণ করেন।
সেলাই মেশিন, হুইল চেয়ার, অর্থ সহায়তা ও কম্পিউটার বিতরণ অনুষ্ঠানে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান, শায়েস্তাগঞ্জ পৌরসভার সাবেক মেয়র সালেক মিয়া, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খান প্রমুখ।
অনুষ্ঠানে সংসদ সদস্য আবু জাহির বলেন, দেশের নারীরা এখন আর পিছিয়ে নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিছিয়ে পড়া নারীদের স্বাবলম্বী করতে নানামুখী পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছেন। একই উদ্দেশ্যে হবিগঞ্জ সদর উপজেলায় ১৩৬ জন নারীকে তিনি সেলাই মেশিন প্রদান করেছেন বলে জানান।



আপনার মূল্যবান মতামত দিন: