ঢাকা | রবিবার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

করোনায় ১ জনের মৃত্যু

odhikarpatra | প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২২ ০৪:৩৬

odhikarpatra
প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২২ ০৪:৩৬

সারা দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ১ জন মারা গেছে। আগের দিন এই ভাইরাসে ২ জন মারা যায়। করোনায় এখন পর্যন্ত দেশে মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ৪১৬ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৫ শতাংশ।

স্বাস্থ্য অধিদপ্তরের সংবাদ বিজ্ঞপ্তিতে আজ জানানো হয়, করোনা সংক্রমণ বেড়েছে ১ দশমিক ০৫ শতাংশ। সোমবার করোনা শনাক্তের হার ছিল ৪ দশমিক ৬৫ শতাংশ। আজ বেড়ে হয়েছে ৫ দশমিক ৭০ শতাংশ। 
আজ ৩ হাজার ২৪৬ জনের নমুনায় নতুন করে ১৮৫ জন করোনা শনাক্ত হয়েছে। আগের দিন ৪ হাজার ৪৫৪ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছিল ২০৭ জন। 
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪৯ লাখ ৮১ হাজার ৯৪২ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছে ২০ লাখ ৩৪ হাজার ৫৩৩ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৫৮ শতাংশ।
করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৩৭২ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯ লাখ ৭৮ হাজার ৬৭৮ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ২৫ শতাংশ। গতকালও সুস্থতার হার ছিল ৯৭ দশমিক ২৫ শতাংশ।
এদিকে, রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘন্টায় ২ হাজার ৪৯৬ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ১৩৩ জন। শনাক্তের হার ৫ দশমিক ৩২ শতাংশ। গতকাল শনাক্তের হার ছিল ৪ দশমিক ১৩ শতাংশ।



আপনার মূল্যবান মতামত দিন: