ঢাকা | শনিবার, ২ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০

সিরাজদিখানে প্রথম করোনা রোগীর মৃত্যু।

ahsanul islam | প্রকাশিত: ৩০ মে ২০২০ ০৪:২২

ahsanul islam
প্রকাশিত: ৩০ মে ২০২০ ০৪:২২

সিরাজদিখানে প্রথম করোনা রোগীর মৃত্যু।

মোঃআহসানুল ইসলাম আমিন,মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজদিখানে করোনা আক্রান্ত বাউল শিল্পী ফুলচাঁন শেখ (৩৮) নামের এক রোগীর মৃত্যু হয়েছে।শুক্রবার দুপুর ১২ টার দিকে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।সে সিরাজদিখান উপজেলার বয়রাগাদী ইউনিয়নের রায়েরবাগ গ্রামের মোন্নাফ শেখের ছেলে।বিকাল সাড়ে ৫টার দিকে বয়রাগাদী করস্থানে তাকে দাফন করা হয়।গত ১৯ মে তার করোনা শনাক্ত হয়,এরপর থেকে নিজ বাড়িতেই তার চিকিৎসা চলছিল।এ অবস্থায় ঈদের পরের দিন মঙ্গলবার তার শারিরিক অবস্থান অবনতি হলে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে আনা হয়।সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। আজ শুক্রবার বেলা ১২ টার দিকে সে মারা যায়।এ নিয়ে জেলায় মোট ২০ জনের মৃত্যু হয়েছে।মুন্সীগঞ্জ জেলায় আজ ৩৫ জন নতুন আক্রান্ত নিয়ে মোট ৬৫৯ জন আক্রান্ত হয়েছে। মোট সুস্থ্য হয়েছে ১৯৩ জন।  
ফুলচাঁনের জানাযা ও দাফন কালে তার বাবা ও ভাই কেউ আসেনি।উপজেলা থেকে ইসলামী ফাউন্ডেশনের স্বোচ্ছাসেবক টিম আসার কথা থাকলেও তাদের দেখা যায়নি।

পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন গাজী পাশের মসজিদের ইমাম কে পাঠায় সে জানাযার নামাজ পড়ান।মাটি দেয় তার ৩ ভাগিনা ও এক সাংবাদিকের সহযোগিতায়।
পরে সিরাজদিখান থানা এস আই দিলিপ সঙ্গীয় ফোর্স নিয়ে ফুলচাঁনের বাড়ি ও আশ পাশের কয়েকটি বাড়ি লকডাউন করেছে।

 



আপনার মূল্যবান মতামত দিন: