ঢাকা | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আমেরিকায় বেভারলি হিলসের কাছে বিলাসবহুল বাড়ির পার্টিতে তিনজনকে গুলি করে হত্যা

odhikarpatra | প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২৩ ১০:৪১

odhikarpatra
প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২৩ ১০:৪১

লস অ্যাঞ্জেলেস, ২৯ জানুয়ারী, ২০২৩  : বেভারলি হিলসের কাছে একটি বিলাসবহুল বাড়িতে শনিবার তিনজনকে গুলি করে হত্যা করা হয়েছে। এই ঘটনায় আরো চারজন আহত হয়েছে।  যুক্তরাষ্ট্রের পুলিশ এ হামলাকে স্বল্পমেয়াদী ভাড়া বাড়িতে এক জমায়েতের হামলা হিসেবে বর্ণনা করেছেন।

জরুরী পরিষেবাগুলি রাতারাতি লস অ্যাঞ্জেলেসের বেনেডিক্ট ক্যানিয়ন অঞ্চলের অদম্য ঠিকানায় ছুটে গেলে সেখানে তারা বাইরে পার্ক করা একটি গাড়িতে তিনজনকে মৃত অবস্থায় দেখতে পায়।
আরও চারজনকে শনিবার হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে, আহত ওই চারজনের মধ্যে দুজন গুরুতর জখম হয়েছে। খবর এএফপি’র।
ক্যালিফোর্নিয়ায় দুটি গণ গুলিবর্ষণের  ঘটনাটিতে ১৮ জনের মৃত্যু দাবি করা হচ্ছে।  ঘটনাটি ঘটে বেভারলি হিলস এবং  বেল এয়ারের মাঝখানে অবস্থিত এক এলাকায়। এলাকাটিতে লস অ্যাঞ্জেলেস বহু মিলিয়ন ডলারের বাড়িতে বসে স্কাইলাইনের ল্যান্ডস্কেপিং সহ অত্যাশ্চর্য দৃশ্য উপভোগ করা যায়।
লস অ্যাঞ্জেলেস টাইমস জানিয়েছে, হামলার তদন্তকারী গোয়েন্দারা বলেছেন, হামলাটি একটি স্বল্পমেয়াদী ভাড়া বাড়িতে হয়েছিল।
পুলিশ জানিয়েছে, ওই স্থানে  কোনো একটি জমায়েত ছিল।
লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগের ব্রুস বোরিহান সাংবাদিকদের বলেছেন, আমরা এটিকে একটি জমায়েত বলছি, যতক্ষণ না আমরা এখানে উপস্থিত কয়েকজনের সাক্ষাৎকার না নিতে পারছি ততক্ষণ এটি ঠিক কী ধরনের জমায়েত ছিল তা বলা যাচ্ছে না। তদন্তকারীরাও দ্বারে দ্বারে গিয়ে অতিরিক্ত নজরদারি ভিডিও বা এমন কোনো প্রমাণ খুঁজছেন যা আমাদের নির্ধারণ করতে সাহায্য করতে পারে এখানে কী ঘটেছে এবং  কেন ক্ষতিগ্রস্থদের ওপর গুলি করা হলো।



আপনার মূল্যবান মতামত দিন: