ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

তানোরে প্রধানমন্ত্রীর উপহারের বাড়ি গৃহহীন ভূমিহীনদের হস্তান্তর

আহসানুল ইসলাম আমিন | প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩ ০০:৩৮

আহসানুল ইসলাম আমিন
প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩ ০০:৩৮

তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন গৃহহীন পরিবারের মাঝে চতুর্থ পর্যায়ের বাড়ির জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার ( ২২মার্চ) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ বাড়ির জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংসদ প্রতিনিধি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পিআইও তারিকুল ইসলাম, তালন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নাজিমুদ্দিন বাবু, সরনঞ্জাই ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক খান,উপজেলা বিএমডিএ সহকারী প্রকৌশলী মাহফুজুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশলী রবিউল ইসলাম,কৃষি কর্মকর্তা সাইফুল্লাহ আহম্মেদ প্রমূখ।

এসময় তানোর উপজেলার প্রায় ৬৪২জনকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের বাড়ির জমি ও গৃহ হস্তান্তরের চাবি তুলে দেয়া হয়।



আপনার মূল্যবান মতামত দিন: