ঢাকা | শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

কেন্দ্রীয় যুব শ্রমিক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ২৭ আগস্ট ২০১৭ ২০:২৬

নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ২৭ আগস্ট ২০১৭ ২০:২৬



যুব শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪২তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়। রোববার জাতীয় প্রেসক্লাবে অডিটরিয়ামে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ এম.পি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিভাগের সম্পাদক মোঃ হাবিবুর রহমান সিরাজ ও বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিৎ রায় নন্দী।
ড. হাসান মাহমুদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের আদর্শ। তিনি আমাদের রাজনৈতিক পথ প্রদর্শক। তারই আদর্শের উপর ভিত্তি করে আমাদের রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করা উচিত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের সভাপতি আলহাজ্ব শুক্কুর মাহমুদ ও কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম। বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন যুব শ্রমিক লীগের সমন্বয়কারী ও জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারন সম্পাদক খান সিরাজুল ইসলাম। এছাড়া অনুষ্ঠানে জাতীয় শ্রমিক লীগ ও যুব শ্রমিক লীগ কেন্দ্রীয় এবং যুব শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিন ও উত্তরের নেতৃবৃদ্ধ বক্তব্য রাখেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন যুব শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির আহবায়ক ও অগ্রনী ব্যাংক কর্মচারী সংসদ (সিবিএ) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক আবদুল হালিম শাহজাহান।
অনুষ্ঠানে সঞ্চালনা করেন যুব শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক মো: শফিকুল ইসলাম ও মোঃ জাকির হোসেন।

 



আপনার মূল্যবান মতামত দিন: