ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

গলাচিপায় জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন কার্যক্রমের উদ্বোধন

নাসির উদ্দিন , গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি | প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২৩ ১৭:৫৩

নাসির উদ্দিন , গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২৩ ১৭:৫৩

মোঃ নাসির উদ্দিন , গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর গলাচিপায় জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন ৬ মাস থেকে ৫৯ মাস পর্যন্ত শিশুদের ভিটামিন-এ প্লাস খাওয়ানো কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

গলাচিপা ও রাঙ্গাবালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মঙ্গলবার সকালে (১২ ডিসেম্বর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সভাকক্ষে জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পেইন আর আনুষ্ঠানিক কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন আল হেলাল।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মেজবাহউদ্দিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি মো. নাছিম রেজা। আরও উপস্থিত ছিলেন ডাক্তার মো. আতিকুর রহমান ডাকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিশ্বজিৎ রায়, চিকনিকান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ, গলাচিপা প্রেস ক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয় প্রমুখ।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মেজবাহউদ্দিন বলেন, দুই উপজেলার শতাধিক কেন্দ্রে ৫ হাজার ৬ শত ৩৮ জন শিশুকে যাদের বয়স ৬ মাস থেকে ৫৯ মাস পর্যন্ত তাদের ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানো হবে।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ। তাদের বেড়ে ওঠার প্রতি আমাদের বিশেষ নজর রাখতে হবে। প্রতিটি শিশুকে আমাদের যত্ন সহকারে লালন-পালন করতে হবে। শিশুরা সুস্থ হয়ে বেড়ে উঠলে জাতি পাবে একটি সুখী, সুস্থ ও সুন্দর প্রজন্ম। যারা দেশের উন্নয়নের নিজেদের উজাড় করে দিবে।



আপনার মূল্যবান মতামত দিন: