ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

এনএফএস'র নতুন কমিটি গঠন সভাপতি রাহাত, সম্পাদক হাসান

অনলাইন ডেস্ক | প্রকাশিত: ১৭ মে ২০২৪ ২১:৩৬

অনলাইন ডেস্ক
প্রকাশিত: ১৭ মে ২০২৪ ২১:৩৬

নিজস্ব প্রতিবেদক : মানবিক কার্যক্রম জোরদার করতে সামজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির (এনএফএস) ২০২৪-২৫ সালের পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সংগঠনের সভাপতি করা হয়েছে রাহাত হুসাইনকে আর সাধারণ সম্পাদক হয়েছেন পাবেল হাসান চৌধুরী।

শুক্রবার (১৭ মে) রাজধানীর দয়াগঞ্জস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সদস্যদের মতামতের ভিত্তিতে এই কমিটি গঠন করা হয়৷ বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ইমরান হোসাইনকে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে।

নতুন কমিটিতে আরো যারা রয়েছেন:
সহ-সভাপতি পদে সাদিক ভিস্তী, আশিকুল ইসলাম, সাইফ আহমেদ সনি, মো. মহসিন হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক কেএম রায়হান, মনসুর আহমেদ, কাজী মামুনুর রহমান (মাহিম), সাংগঠনিক সম্পাদক মাসুম চৌধুরী, যোশেফ ইউ.কে নন্দম (জয়), কোষাধ্যক্ষ কাজী শাকিল, দফতর সম্পাদক মাহাবুব আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সজিব খান, আইন সম্পাদক অ্যাড. ইমরুল শেখ।

এছাড়া আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে রাশেদ আল মামুন, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান পাবেল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. মহসিন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নাজমুল হাসান রাজ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আহমেদ শাহেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ সেলিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ মুবিন, ক্রীড়া ও সাংস্কৃতিক আকাশ হাওলাদার, নারী ও শিশু বিষয়ক সম্পাদক হেনা মজুমদার টুম্পা, স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক ইউসুফ হাওলাদার (দিপু), কার্যনির্বাহী সদস্য রাইসুল ইসলাম রানা, মাসুদ পাটোয়ারী, অঞ্জন আচার্য্য।



আপনার মূল্যবান মতামত দিন: