ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

গলাচিপায় স্থায়ী পুলিশ ফাঁড়ির দাবিতে মানববন্ধন

নাসির উদ্দিন , গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি | প্রকাশিত: ২৯ আগস্ট ২০২৪ ১৫:১১

নাসির উদ্দিন , গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশিত: ২৯ আগস্ট ২০২৪ ১৫:১১

মোঃনাসির উদ্দিন স্টাফ রিপোর্টার পটুয়াখালী,
পটুয়াখালীর গলাচিপার নদী বেষ্টিত উপকূলীয় দ্বীপ ল চরকাজল ও চর বিশ্বাস এ ২টি ইউনিয়নের সাধারণ জনগণের জানমাল রক্ষায় স্থায়ী পুলিশ ফাঁড়ি স্থাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

২৮ আগস্ট বুধবার সকাল ১০টায় উপজেলার ২ ইউনিয়নে বসবাসরত জনগণের আয়োজনে চরকাজলের শুক্রবাড়িয়া বাজারে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, পুলিশ ফাঁড়ি স্থাপনের উদ্যোক্তা মো. আলাউদ্দিন কাজী, সমাজ সেবক মো. দুলাল গাজি, জমি দাতা মো. নাসির উদ্দিন নান্টু মৃধা, বাজার কমিটির সভাপতি মো. মহসিন হোসেন সেন্টু মৃধা ও শিক্ষার্থীসহ দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণিপেশার শত-শত নারী-পুরুষ।

ইতোমধ্যে এলাকাবাসীর উদ্যোগে স্থায়ী পুলিশ ফাঁড়ির জন্য জমিদানের মাধ্যমে একটি ঘর তোলা হয়েছে। সরকার পরিবর্তনে ৫ আগস্ট ২০২৪ ওখানে অবস্থানরত অস্থায়ী পুলিশ ফাঁড়িটি স্থানান্তরের ফলে বিভিন্ন ধরনের বিষয়ে ব্যাপকভাবে আইন শৃঙ্খলার অবনতি ঘটে।

মানববন্ধনে বক্তাদের দাবি, দুই ইউনিয়নের সাধারণ জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে অচিরেই স্থায়ী পুলিশ ফাঁড়ি স্থাপন করা হোক। নিকটতম যে পুলিশ কেন্দ্র রয়েছে তা থেকে বাসা বাড়ি কিছুটা দূরে হওয়ায় এবং মানুষের সার্বিক নিরাপত্তা ব্যবস্তা নিশ্চিতে পুলিশ ফাঁড়ি প্রয়োজন।

এ বিষয়ে পটুয়াখালী জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. মাঈনুল মুঠোফোনে জানান, বিষয়টি পর্যবেক্ষণের মাধ্যমে অচিরেই এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হবে। যেখানে মানুষের নিরাপত্তা বা এ সংক্রান্ত বিষয় থাকে, পুলিশ সব ধরণের ব্যবস্থা গ্রহণ করতে প্রস্তুত।



আপনার মূল্যবান মতামত দিন: