ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

‘অপারেশন হিট ব্যাক’

Admin 1 | প্রকাশিত: ৩০ মার্চ ২০১৭ ১০:০০

Admin 1
প্রকাশিত: ৩০ মার্চ ২০১৭ ১০:০০

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সোয়াট ও কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা ‘অপারেশন হিট ব্যাক’ নামে এই অভিযান শুরু করেন বলে পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান জানিয়েছিলেন।  বৃষ্টির মধ্যেই অভিযান শুরুর পর বাগানঘেরা ওই বাংলো ধাঁচের বাড়ির দিক থেকে টানা গোলাগুলির শব্দ পাওয়া গিয়েছিল।c

সাড়ে ৭টার পর বেশ কিছুক্ষণ চুপচাপ থাকলেও অভিযান শেষ হয়নি বলে জানিয়েছিলেন কামরুল।   কয়েক ঘণ্টার অভিযানের বিষয়ে বিস্তারিত কিছু জানাতে চাননি কোনো কর্মকর্তা। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা পৌর শহরের বড়হাট এলাকার অন্য জঙ্গি আস্তানাও ঘিরে রেখেছেন।

বড়হাট এবং সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের নাসিরপুরে ওই দুটি বাড়ি বুধবার ভোরে পুলিশ ঘিরে ফেলার পর থেকে সারাদিনই থেমে থেমে গুলি ও বিস্ফোরণের শব্দ পাওয়া যাচ্ছে।

প্রায় ১৮ কিলোমিটার ব্যবধানে ওই দুই বাড়িরই মালিক লন্ডন প্রবাসী এক ব্যক্তি। দুই বাড়িতে নারী ও শিশুসহ জনা দশেক লোক রয়েছে বলে ধারণা দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

নিরাপত্তার স্বার্থে বড়হাটের বাড়ি ঘিরে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড ও কুসুমবাগ এলাকা এবং খলিলপুর ইউনিয়ন পরিষদ থেকে আশপাশের দুই কিলোমিটার এলাকায় ১৪৪ ধারা জারি করেছে জেলা প্রশাসন।

দুই এলাকাতেই সকাল থেকে গ্যাস ও বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হয়েছে। স্থানীয় বাসিন্দাদের নিরাপদ অবস্থানে থাকার পরামর্শ দেওয়া হয়েছে মাইকিং করে।      



আপনার মূল্যবান মতামত দিন: