ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

বায়তুল মুকাররম মসজিদে জুমার নামাজে মুসল্লিদের ঢল

Admin 1 | প্রকাশিত: ৮ এপ্রিল ২০১৭ ০২:২২

Admin 1
প্রকাশিত: ৮ এপ্রিল ২০১৭ ০২:২২

বায়তুল মুকাররম মসজিদে আজ জুমার নামাজে মুসল্লিদের ঢল নামে। জুমার নামাজ শেষে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, নিরাপত্তা, ঐক্য ও কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত পরিচালনা করেন বাংলাদেশে সফররত সউদী আরবের পবিত্র মসজিদে নববীর ইমাম ও খতীব শায়খ ড. আবদুল মুহসিন বিন মুহাম্মদ আল কাসিম।
এর আগে তিনি বায়তুল মুকাররম জাতীয় মসজিদে জুমার নামাজে ইমামতি করেন। এদিকে আজ সকাল ১০টা থেকেই কড়া নিরাপত্তার মধ্যে মুসল্লিরা বায়তুল মুকাররম মসজিদে জুমার নামাজে অংশ নিতে ছুটে যান। এ সময় আশ-পাশের রাস্তায় যানবাহন চলাচল বন্ধ থাকে। মসজিদে স্থান সংকুলান না হওয়ায় মুসল্লীরা রাজপথে জুমার নামাজ আদায়ে শরিক হন।
বাংলাদেশে সফররত সউদী আরবের পবিত্র মসজিদে নববীর ইমাম ও খতীব শায়খ ড. আবদুল মুহসিন বিন মুহাম্মদ আল কাসিম শুক্রবার জুমার নামাজের আগেই বায়তুল মুকাররম মসজিদে উপস্থিত হন। এ সময় তার সাথে পবিত্র মসজিদুল হারাম ও মসজিদুন নববীর ভাইস প্রেসিডেন্ট জেনারেল শায়খ ড. মুহাম্মদ বিন নাসের আল খুজাইমসহ সফররত সৌদি প্রতিনিধিদলের অন্যান্য সদস্যরা তার সঙ্গে উপস্থিত ছিলেন।
এছাড়া শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি, ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং উচ্চপদস্থ কর্মকর্তাগণ জুমার নামাজ ও মুনাজাতে অংশ গ্রহণ করেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ আমন্ত্রণে এই প্রতিনিধি দল বাংলাদেশ সফর করছেন।



আপনার মূল্যবান মতামত দিন: