ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
শিশুকাল থেকেই

প্রতিটি শিশুর মাঝে জঙ্গিবাদের ভয়াবহতা বিষয়ক জ্ঞানের বহি:প্রকাশ ঘটাতে হবে : মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ

Admin 1 | প্রকাশিত: ১৪ এপ্রিল ২০১৭ ০১:২৮

Admin 1
প্রকাশিত: ১৪ এপ্রিল ২০১৭ ০১:২৮

কোমল মতি শিশুদের অংশগ্রহনে বাহেরকুচি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান আজ বৃহষ্পতিবার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ এর সহ-সভাপতি ও আমাদের অধিকার পত্র এর সম্পাদক জনাব মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ। 

অনুষ্ঠানের উদ্বোধন করেন জনাব মহিউদ্দিন আহম্মেদ, চেয়ারম্যান,  উপজেলা পরিষদ, সিরাজদ্দিখান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনাব এসএম সোহবার হোসেন, সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ সিরাজদ্দিখান  উপজেলা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব তানভীর মোহাম্মদ আজীম, উপজেলা নির্বাহী অফিসার, জনাব মো: বেলায়েত হোসেন, উপজেলা শিক্ষা অফিসার, জনাব মো: হায়দার নেকবর, সদস্য উপজেলা পরিষদ, মুন্সিগঞ্জ, জনাব মো: আব্দুল করিম শেখ, মধ্যপাড়া ইউপি, জনাব মো: মিজানুর রহমান, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ মধ্যপাড়া, ইউপি এবং কে এন ইসলাম বাবুল, সভাপতি, সিরাজদ্দিখান প্রেসক্লাব।

 

প্রধান অতিথির বক্তব্যে জনাব মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ বলেন, “শিশুকাল থেকেই প্রতিটি শিশুর মাঝে জঙ্গিবাদের ভয়াবহতা বিষয়ক জ্ঞানের বহি:প্রকাশ ঘটাতে হবে। এ প্রসঙ্গে সার্বিক সহযোগীতা ও পাঠদানের প্রতি গুরুত্বারোপ করার জন্য শিক্ষকদের প্রতি তিনি অনুরোধ জানান।
এছাড়াও তিনি তার বক্তব্যে শিশু অধিকার প্রতিষ্ঠার জন্য বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানান এবং এ বিষয়ে সকলকে সচেষ্ট থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো: আসাদুজ্জামান। সারাদিন খেলাধুলা আর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিদ্যালয়ের সভাপতি, শিক্ষকবৃন্দ, এলাকাবাসী কর্তৃক জনাব মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশকে সম্মাননা স্মারক প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।



আপনার মূল্যবান মতামত দিন: