ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
ঢাকা দক্ষিন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক

যুবলীগ চেয়ারম্যান এর নির্দেশে শীতবস্ত্র বিতরণে সাব্বির

amaderodhikarpatra@gmail.com | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০ ০০:১২

amaderodhikarpatra@gmail.com
প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২০ ০০:১২

বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাননীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ স্যার এর পক্ষ থেকে পুরান ঢাকার গৃহহীন ভাসমান অসহায় মানুষের কাছে শীত বস্ত্র বিতরন করেন- পুরান ঢাকার কৃতি সন্তান, বাংলাদেশ ছাত্রলীগ,ঢাকা মহানগর দক্ষিণ শাখার সাবেক বিপ্লবী সাধারন সম্পাদক- মোঃ সাব্বির হোসেন।
গতকাল রাতে ১১ টায়, গুলিস্তান, নিমতলী,বঙ্গবাজার,বংশাল,আরমানীটোলা, গৃহহীন ভাসমান অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগ এর সাবেক সাধারণ সম্পাদক মো সাব্বির হোসেন। প্রায় ৭০০ কম্বল বিতরন করেন তিনি। এসময় এক প্রশ্নের জবাবে সাব্বির বলেন "ইনশাআল্লাহ"ঢাকা মহানগর দক্ষিন এর আর একজন ও অসহায় দরিদ্র পথচারী শীত বস্ত্রের অভাবে শীতের কষ্টে ভুগবেনা...
আমি আমার সাধ্যমতো চেষ্টা করে যাবো, যাচ্ছি...

বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর মাননীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ স্যার এর নির্দেশনায় গরীব আসহায় মানুষের পাশে দাড়াতে আমি আন্দিত।
রাত ১২ টার সময় গুলিস্তান কোরআন শরিফ পরতেছিল আছিয়া বেগম সাব্বির যখন তাকে কম্বল গায়ে জরিয়ে দেয় তখন তার চোখেমুখে হাসি দেখে মন ভরে উঠে এবং সে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর জন্য আল্লাহর কাছে দোয়া করেন, সাব্বির তার কাছে দোয়া চেয়ে বলেন আল্লাহ যেন আমাকে ভালো মানবিক কাজে সবসময় রাখে সেই দোয়া করবেন।



আপনার মূল্যবান মতামত দিন: