ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগ জন্মের শেকড় থেকে এক চুলও সরে যায়নি, যাবেও নাঃ কাদের

odhikarpatra | প্রকাশিত: ২৩ মে ২০২২ ০৯:১৫

odhikarpatra
প্রকাশিত: ২৩ মে ২০২২ ০৯:১৫

 

জাতীয় শিল্পকলা একাডেমিতে আজ রোববার সন্ধ্যায় আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপকমিটি আয়োজিত ‘সাংস্কৃতিক আড্ডায় ’আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন  ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কৌশলগত কারণে আওয়ামী লীগ বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে জোট করলেও কখনো জন্মের শেকড় থেকে এক চুলও সরে যায়নি, যাবেও না।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনী রাজনীতি যখন আসে, তখন জোটের বিরুদ্ধে জোট বাধ্য হয়েই করতে হয়। সেখানে কৌশল অবলম্বন করতে হয়। কিন্তু একটা কথা মনে রাখবেন- বাংলাদেশ আওয়ামী লীগ বাংলাদেশ জন্মের শিকড় থেকে এক চুলও বিচ্যুত হবে না। আমাদের আদর্শ অসাম্প্রদায়িক মানবতাবাদ। এই পতাকা আমরা উঁচিয়ে রাখবই।
সাংস্কৃতিক আড্ডায় উপস্থিত ছিলেন সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালেদ, সাংস্কৃতিক বিষয়ক উপকমিটির চেয়ারম্যান নাট্যজন আতাউর রহমান, সদস্য সচিব অসীম কুমার উকিল,শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী,সংসদ সদস্য সিমিন হোসেন রিমি।
এছাড়াও দর্শক সারিতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক সামছুন্নাহার চাঁপা প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন: