ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

মিরপুরে ২ নারীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৩ মে ২০২২ ২৩:৩১

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৩ মে ২০২২ ২৩:৩১

রাজধানীর মিরপুর পল্লবীর ডিওএইচএস এলাকা থেকে পৃথক ঘটনায় দুই তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২২ মে) রাতে মরদেহ দু’টি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল সমাজদার জানান, খবর পেয়ে রাত ৩টায় ডিওএইচএস রোড ১১ এর ১২৭১ নম্বর বাসার ষষ্ঠ তলা থেকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ওয়াফিয়া জামান চয়নের (২২) মরদেহ উদ্ধার করা হয়।

তিনি জানান, মিরপুরে অবস্থিত বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালসে একাউন্টিং ইনফরমেশন সিস্টেমে তৃতীয় বর্ষের ছাত্রী ওয়াফিয়া। ডিওএইচএস একটি ছয় তলায় একটি রুমে তিন জন মিলে থাকতেন। রোববার অন্য দু’জন রুমে ছিলেন না। এ সময় রাত ২টা থেকে ৩টার দিকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দেয় সে। কী কারণে আত্মহত্যা করতে পারে তা এখনো জানা যায়নি।

এদিকে পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) তারেক হোসেন জানান, ডিওএইচএস এভিনিউ ৩, রোড নাম্বার ২ এর ১৮৮ নাম্বার বাড়ির ৬তলা থেকে রোববার রাত ৮টার দিকে মাহি (২৫) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। সন্ধ্যা সাড়ে ৫টা থেকে ৮টার মধ্যে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। পল্লবী থানার পুলিশ কর্মকর্তারা জানান দুটি ঘটনার বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

 



আপনার মূল্যবান মতামত দিন: