ঢাকা | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করতে গিয়ে

মারা গেছে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রুজেল (৩৫)

odhikarpatra | প্রকাশিত: ২০ জুন ২০২২ ১১:৫০

odhikarpatra
প্রকাশিত: ২০ জুন ২০২২ ১১:৫০

নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের এমপি অসীম কুমার উকিল ও তার সহধর্মিনী অধ্যাপক অপু উকিলের সঙ্গে কেন্দুয়া উপজেলার বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করতে গিয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবির আহম্মেদ খান রুজেল (৩৫) মারা গেছেন। রুজেলের বড় ভাই উপজেলা আওয়ামী লীগ নেতা পাবেল খান এ তথ্য নিশ্চিত করেছেন।
 
রবিবার (১৯ জুন) সকাল ১১টার দিকে দিকে তিনি মারা যান।

এর আগে তিনি উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ বিতরণের সময় হঠাৎ স্ট্রোক করে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।
আবির আহম্মেদ খান রুজেল উপজেলার চিরাং ইউনিয়নের বাট্টা গ্রামের মানিক খানের ছেলে।
 
পাবেল খান জানান, রবিবার সকালে স্থানীয় এমপি অসীম কুমার উকিল ও তার সহধর্মিনী অধ্যাপক অপু উকিল উপজেলার মোজাফরপুর, কান্দিউড়া ও নওপাড়া ইউনিয়নের বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করতে যান। এ সময় উপজেলা প্রশাসন ও দলীয় নেতাকর্মীদের সাথে যান আবির আহম্মেদ রুজেলও। উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ বিতরণ শেষে হঠাৎ স্ট্রোক করে অসুস্থ হয়ে পড়েন রুজেল। পরে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 
এদিকে বিকাল ৬টায় কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে জানাজা শেষে গ্রামের পারিবারিক কবরস্থানে আবির আহম্মেদ খান রুজেলের মরদেহের দাফন সম্পন্ন করা হয় বলেও জানান তিনি। 


আপনার মূল্যবান মতামত দিন: