ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত

odhikarpatra | প্রকাশিত: ২৭ জুন ২০২২ ০৭:৫১

odhikarpatra
প্রকাশিত: ২৭ জুন ২০২২ ০৭:৫১

রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের শাহজাহানপুর ঢালে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত ও তার এক বন্ধু আহত হয়েছে। নিহতের নাম  মিরাজুল ইসলাম শাওন (২২)।  

শাওন শরীয়তপুর জেলার পালং থানার সিরাজুল ইসলামের পুত্র।  সে ঢাকা কলেজের শিক্ষার্থী ছিল, বর্তমানে ব্যবসা করতো বলে জানা গেছে।
আজ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া এ খবর বাসসকে নিশ্চিত করেছেন।  
ওসি জানান, শনিবার  রাত  ১১ টার দিকে খিলগাঁও ফ্লাইওভারের শাহজাহানপুর ঢালে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় শাওনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১২ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
নিহত শাওনের চাচা রাজা মিয়া জানান, শনিবার রাত ১১ টার দিকে মিরাজুল ইসলাম শাওন তার বন্ধু রাবিকে নিয়ে মোটরসাইকেলে করে সবুজবাগের বাসায় ফিরছিল। পথে খিলগাঁও ফ্লাইওভারের শাহজাহানপুর ঢালে একটি গাড়ি তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে দু' জনই মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পথচারীরা তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাবার পর চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন। আর রাব্বিকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। দুর্ঘটনার পর গাড়িটি পালিয়ে গেছে।
তিনি আরও জানান, শাওন সবুজবাগ থানার মায়াকানন মঞ্জু কমিশনার গলি এলাকায় পরিবারের সাথে ভাড়া থাকতো। দুই ভাইয়ের মধ্যে সে ছিল ছোট।
ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: