ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রতিবন্ধীদের মাঝে কোটালীপাড়ায় হুইল চেয়ার বিতরণ

odhikarpatra | প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২২ ০৯:৩৮

odhikarpatra
প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২২ ০৯:৩৮

 

টুঙ্গীপাড়া (গোপালগঞ্জ), ১৭ ডিসেম্বর, ২০২২ : গোপালগঞ্জের কোটালীপাড়ায় আজ মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। 

উপজেলার বান্দল গ্রামে সংগঠনটির কার্যালয়ে  সকালে ১০জন  প্রতিবন্ধীর মাঝে ১০টি হুইল চেয়ার বিতরণ করা হয়। 
পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব হুইল চেয়ার বিতরণ করেন । 
এ সময় প্যানেল মেয়র মিজানুর রহমান মিঠু,, মারুফ মাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ লাভলু শেখ, বিশিষ্ট নাট্যকার আকাশ রঞ্জন, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বশির বিন সামসুদ্দিন, সমাজসেবক রাকিবুল হাসান উপস্থিত ছিলেন। 
বাগান উত্তরপাড়া গ্রামের প্রতিবন্ধী কালিদাস (৫২) বলেন, আমার দুটি পা নেই। আমি সবসময় ঘরে এক বসে থাকতাম। এখন মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশন আমাকে একটি হুইল চেয়ার দেওয়ায় আমি ঘরের বাইরে চলাচল করতে পারবো। এ জন্য আমি মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনকে ধন্যবাদ জানাই। 
পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ বলেন, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে এ উপজেলায় সমাজসেবামূলক কাজ করে আসছে। তারা আগামীতেও এ ধরণের কর্মকান্ড চালিয়ে যাবে বলে আমি আশাবাদ ব্যক্ত করছি। 
মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ লাভলু শেখ বলেন, মারুফ সমাজকল্যাণ ফাউন্ডেশন মানবতার সেবায় কাজ করছে। আগামীতেও আমাদের এ ধরণের সেবামূলক কাজ অব্যাহত থাকবে।



আপনার মূল্যবান মতামত দিন: