ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

রাজধানীর কারওয়ানবাজারে ভোক্তা অধিদপ্তরের অভিযান

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩ ২০:৪১

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩ ২০:৪১

শুরু হয়েছে পবিত্র রমজান মাস। জনগণের ভোগান্তি থেকে রক্ষায় ব্যাপক পরিকল্পনা নিয়েছে সরকার। এরই ধারাবাহিকতায় রমজান শুরুর আগ থেকেই ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময়সভা ও মাঠপর্যায়ে তদারকি কার্যক্রম পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। তারাও পুরো মাস তদারকি কার্যক্রম অব্যাহত রাখবে বলে প্রতিশ্রুতি দিয়েছে।

শুক্রবার সকালে রাজধানীর কারওয়ানবাজারে অভিযানে নামেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা। সকাল সাড়ে ১০টায় এ বাজারের কিচেন মার্কেটে অভিযান শুরু করেন সংস্থার সদস্যরা। অভিযানের নেতৃত্ব দিচ্ছেন অধিদপ্তরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার।উপস্থিত আছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ও ঢাকা জেলা কার্যালয়ের অফিস প্রধান আবদুল জব্বার মণ্ডলসহ বিভিন্ন কর্মকর্তা।

অভিযানের শুরুতে অধিদপ্তরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেন, রমজানে কিছু বিশেষ সবজির দাম বেড়ে যায়। সে বিষয়ে আমরা আজকে তদারকি করব।এ ছাড়া মুদিসামগ্রী ও মুরগির নির্ধারিত দামে বিক্রি হচ্ছে কিনা সেটি তদারকি করব।

তিনি বলেন, রমজানে সবজির দাম নিয়ে বিক্রেতারা যাতে ভোক্তাদের ঠকাতে না পারে, এ জন্য দিনভর জাতীয় ভোক্তা অধিদপ্তরের বিভিন্ন টিম অভিযান পরিচালনা করবে।



আপনার মূল্যবান মতামত দিন: