ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মাদারগঞ্জ ছাত্রকল্যাণ সংসদের দায়িত্বে আলী-জয়নাল, ১নং সাংগঠনিক সম্পাদক জবির হারুন

জবি প্রতিনিধি | প্রকাশিত: ২৮ মে ২০২৩ ২০:৪২

জবি প্রতিনিধি
প্রকাশিত: ২৮ মে ২০২৩ ২০:৪২

শনিবার(২৭মে) মাদারগঞ্জ সমিতি-ঢাকা'র স্থায়ী কার্যালয়ে আলী ইমামকে সভাপতি ও জয়নাল আবেদীনকে সাধারণ সম্পাদক এবং হারুনকে ১নং সাংগঠনিক সম্পাদক করে আগামী এক বছরের জন্য প্রথম বারের মতো কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।


জামালপুর জেলার সাতটি উপজেলার মধ্যে অন্যতম একটি উপজেলা হল মাদারগঞ্জ উপজেলা।এই উপজেলার মেধাবী সন্তানেরা পড়াশোনা করছে দেশের প্রায় সকল শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানে যার অধিকাংশই ঢাকা কেন্দ্রিক।ঢাকায় অবস্থানরত মাদারগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের সার্বিক সুযোগ-সুবিধা নিয়ে কাজ করে যাচ্ছে মাদারগঞ্জ ছাত্রকল্যাণ সংসদ। সংসদের সাংগঠনিক কার্যক্রম বৃদ্ধি ও গতিশীলতা আনতে ঢাকার বাড্ডার প্রগতি সরণিতে অবস্থিত মাদারগঞ্জ ছাত্রকল্যাণ সংসদের স্থায়ী কার্যালয়ে এক বৈঠকে আলী ইমাম ও জয়নাল আবেদীনকে সভাপতি-সাধারণ সম্পাদক ও জবির হারুন অর রশীদকে ১নং সাংগঠনিক সম্পাদক করে নতুন এই কমিটির ঘোষণা করা হয়।
মেধাবী শিক্ষার্থী হারুন বর্তমানে পড়াশোনা করছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগে (১৫ তম আবর্তন)। অনার্স তৃতীয় বর্ষে অধ্যয়নরত এই কৃতি সন্তানের বাড়ি মাদারগঞ্জের বাঁশদাইর গ্রামে। এছাড়াও উক্ত কমটিতে সহ সভাপতি ১৫ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক ১২ জন, সাংগঠনিক সম্পাদক ১০ জন ও মাদারগঞ্জের সকল সাধারণ শিক্ষার্থীদের সদস্য করে নতুন এই কমিটির ঘোষণা করা হয়েছে।
ঢাকার বাড্ডার প্রগতি সরণিতে অবস্থিত মাদারগঞ্জ ছাত্রকল্যাণ সংসদের স্থায়ী কার্যালয়ে নতুন কমিটি প্রদান উপলক্ষে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন মাদারগঞ্জ সমিতি ঢাকা'র সম্মানিত সভাপতি, মাদারগঞ্জের গর্বিত সন্তান মাহাবুব রিপন ও সমিতির সম্মানিত মহাসচিব এড.মোঃ জুলফিকার বাবুল সহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দ।



আপনার মূল্যবান মতামত দিন: