ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

চবি সাংবাদিক সমিতির নেতৃত্বে আজহার-রোকন

সোহেল রানা, চবি প্রতিনিধি | প্রকাশিত: ৬ মার্চ ২০২৪ ১৬:১৪

সোহেল রানা, চবি প্রতিনিধি
প্রকাশিত: ৬ মার্চ ২০২৪ ১৬:১৪

সোহেল রানা, চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (চবিসাস) কার্যনির্বাহী কমিটি-২০২৪ নির্বাচন সম্পন্ন হয়েছে।

বুধবার (৬ মার্চ) সকাল সাড়ে দশটা থেকে দুপুর দেড়টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কার্যালয়ে ভোট গ্রহণ শেষে আাড়ায়টায় ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

এবার কার্যনির্বাহী পরিষদের সাত পদের বিপরীতে ১৪ জন প্রার্থীর প্রতিদ্বন্দ্বিতা শেষে সভাপতি মোহাম্মদ আজহার বাংলানিউজ২৪ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তরের রোকনুজ্জামান।

কমিটির অন্য পদগুলোতে নির্বাচিত হয়েছেন: সহ-সভাপতি জাগোনিউজ২৪ এর প্রতিনিধি আহমেদ জুনায়েদ, যুগ্ম-সাধারণ সম্পাদক  দৈনিক পূর্বদেশের শাহ রিয়াজ মোহাম্মাদ,অর্থ, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে দৈনিক মানবজমিনের সুমন বাইজিদ,দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের চবি প্রতিনিধি জানে আলম, কার্যনির্বাহী সদস্য পদে দৈনিক খবরের কাগজের মাহফুজ শুভ্র।

চবিসাসের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ নূরুল আজিম সিকদার। নির্বাচন কমিশনারের দায়িত্বে আছেন সহকারী প্রক্টর হাসান মুহাম্মদ রোমান ও আফজালুর রহমান। 

প্রধান নির্বাচন কমিশনার ও বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ নূরুল আজিম সিকদার বলেন, সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। নতুন কমিটিতে বিজয়ীদের জানায় অভিনন্দন। পেশাদারিত্বের সাথে নতুন কমিটি দায়িত্ব পালন করবে এটাই কামনা করি।



আপনার মূল্যবান মতামত দিন: