ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

চবি নবীনগর স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নেতৃত্বে নিলয়-মোস্তাক

সোহেল রানা, চবি প্রতিনিধি | প্রকাশিত: ১৬ মার্চ ২০২৪ ২২:৪৩

সোহেল রানা, চবি প্রতিনিধি
প্রকাশিত: ১৬ মার্চ ২০২৪ ২২:৪৩

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইংরেজি সাহিত্য বিভাগের শিক্ষার্থী মো. নিলয় আহমেদ ও সাধারণ সম্পাদক একই বর্ষের দর্শন বিভাগের মো: মোস্তাক মিয়া।

শনিবার(১৬ মার্চ) সংগঠনের উপদেষ্টামণ্ডলী ড.গোলাম কিবরিয়া, আরিফ উদ্দিন, ফনী বিশ্বাস,ও তানিয়া জান্নাত এর সুপারিশক্রমে সংগঠনের ২০২২-২৩ কার্যকরী পরিষদের সভাপতি আরজু আহমেদ ও সাধারণ সম্পাদক রাশেদুল খন্দকার স্বাক্ষরিত বিবৃতিতে এই কমিটি ঘোষণা করা হয়।

একই সঙ্গে আগামী ১ মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করার জন্য সভাপতি-সম্পাদককে নির্দেশ দেওয়া হয়।

নব-নির্বাচিত সভাপতি নিলয় বলেন, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) স্টুডেন্টস অ্যাসোসিয়েশন আমাদের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নবীনগরের সকল শিক্ষার্থীদের সংগঠন। শিক্ষার্থীদের সকল প্রয়োজনে আমরা তাদের পাশে থাকব। সংগঠনকে গতিশীল রাখতে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে এবং সকলের সহযোগিতায় এগিয়ে যাবে আমাদের প্রিয় সংগঠন।

সাধারণ সম্পাদক মোস্তাক বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব আমি নিষ্ঠার সাথে পালন করব। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) এর শিক্ষার্থীদের পাশে সব সময় বটবৃক্ষ হয়ে থাকবে আমাদের এ সংগঠন।

সদ্য বিদায়ী সভাপতি আরজু আহমেদ বলেন,গত ৪০ বছর ধরে আমাদের এই সংগঠনটি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের স্বমহিমায় এগিয়ে যাচ্ছে।আশা করি অতীতের ন্যায় নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি, সাধারণ সম্পাদক অ্যাসোসিয়েশনেকে সামনের দিক নিয়ে যাবে।আমাদের বিশ্বাস তাদের সেই যোগ্যতা রয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: