ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

মঠবাড়িয়ায় অস্ত্রসহ আনারস মার্কার সমর্থক আটক

আহসানুল ইসলাম আমিন | প্রকাশিত: ৬ জুন ২০২৪ ১৪:৪৬

আহসানুল ইসলাম আমিন
প্রকাশিত: ৬ জুন ২০২৪ ১৪:৪৬

নিজস্ব প্রতিবেদক :

পিরোজপুরের মঠবাড়িয়ায় অস্ত্র ও গাজাসহ বেলাল মিয়া ওরফে বেলা (৩০) নামের যুবককে আটক করেছে পুলিশ। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী রিয়াজ উদ্দিন আহমেদের সমর্থক বলে জানা গেছে।
৫ জুন (বুধবার) উপজেলার শাপলেজা ইউনিয়নের ভাইজোড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়েছে।
এ সময় তার কাছ থেকে কাছে একটি চাইনিজ কুড়াল, একটি বটি ও গাজা জব্দ করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে দোয়াত-কলম প্রতীকের প্রার্থী বায়জিদ আহমেদ খান নির্বাচনী প্রচারণায় উদ্দেশ্য শাপলেজা থেকে ভাইজোড়া গ্রাম হয়ে বাবুরহাট বাজারের উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে পূর্ব পরিকল্পিতভাবে আনারস প্রতীকের সমর্থক বেলাল মিয়া বায়জিদ আহমেদ খানের ওপর হামলার প্রচেষ্টা করে। এ সময় এলাকাবাসী তাকে আটক করে মঠবাড়িয়া থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এ ব্যাপারে দোয়াত-কলম প্রতীকের প্রার্থী বায়জিদ আহমেদ খান বলেন, ‘কিছুদিন ধরে শাপলেজা ইউনিয়নের চেয়ারম্যান মিরাজ মিয়া আমার সমার্থকদের মারপিট করাসহ হুমকি দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় আজ দুপুরে আমি ভাইজোড়া গ্রামে প্রচারণা চালাতে গেলে চেয়ারম্যানের পরিকল্পনায় বেলাল মিয়া পথে ওত পেতে থাকে। এ সময় এলাকাবাসী হাতেনাতে তাকে আটক করে।

মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম, জানান বেলাল মিয়াকে চাইনিজ কুড়াল, একটি বটি ও গাজাসহ আটক করা হয়েছে। এ ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।



আপনার মূল্যবান মতামত দিন: