ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সংক্ষিপ্ত সময়ের জন্য কেন্টের কোচ হতে পারেন গিলেস্পি

Admin 1 | প্রকাশিত: ৫ মার্চ ২০১৭ ২২:২৩

Admin 1
প্রকাশিত: ৫ মার্চ ২০১৭ ২২:২৩

ইংলিশ কাউন্টি দল কেন্টের সাথে কোচ হিসেবে স্বল্প মেয়াদে চুক্তি করতে পারেন জেসন গিলেস্পি। গণমাধ্যম সূত্রে এমন তথ্য পাওয়া গেছে। কাউন্টি ক্লাবটির নতুন চুক্তিভূক্ত সহকারী কোচ এ্যালান্ড ডোনাল্ডের স্থানে গিলেস্পি কিছুদিনের জন্য দায়িত্ব পালন করতে পারেন বলে সূত্রটি নিশ্চিত করেছে। ভিসা জটিলতায় ইংল্যান্ডে আসতে দেরী হওয়ায় ডোনাল্ডের স্থলাভিষিক্ত হতে পারেন গিলেস্পি।
দক্ষিণ আফ্রিকার অন্যতম সেরা ফাস্ট বোলার হিসেবে পরিচিত ডোনাল্ড গত মাসে নতুন প্রধান কোচ ম্যাট ওয়াকারের সহকারী হিসেবে দায়িত্ব পান। কিন্তু ইংল্যান্ডের ভিসা জটিলতায় তিনি আপাতত লন্ডনে আসতে পারছেন না। মূলত লেভেল-৩ কোচিং সংক্রান্ত সমস্যায় পড়ছেন ডোনাল্ড। যদিও তার জীবন বৃত্তান্তে অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকাসহ আইপিএল এ কোচিং করানোর অভিজ্ঞতার উল্লেখ রয়েছে। যদিও ধারণা করা হচ্ছে ইংলিশ স্ত্রীর বদৌলতে ডোনাল্ড হয়ত স্পাউস ভিসা পেয়ে যেতে পারেন। তারপরেও লেভেল-৩ কোচিং কোর্স সম্পন্ন করে কেন্টে যোগ দিতে দিতে মৌসুমের মাঝামাঝি সময় লেগে যাবে। এজন্য কতটা সময় লাগতে পারে সে ব্যপাারে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। এ কারণেই এই সময়টাতে গিলেস্পির ওপর দায়িত্ব আসতে পারে। গত মৌসুমে ইয়র্কশায়ারের কোচ হিসেবে দায়িত্ব পালনের পরে গিলেস্পি অস্ট্রেলিয়ায় ফিরে গিয়েছিলেন। যদিও স্বল্প মেয়াদে এই দায়িত্ব তাকে স্থায়ীভাবে কাউন্টিতে ফিরিয়ে আনতে পারে অনেকেই ধারণা করছেন। কিন্তু বিগ ব্যাশ লীগে এডিলেড স্ট্রাইকার্সের হয়ে দায়িত্ব পালনের ওপরই বেশি গুরুত্ব দিতে চাচ্ছেন গিলেস্পি।
গিলেস্পির অধীনে ইয়র্কশায়ার ২০১৪ ও ২০১৫ সালে পরপর দুই বছর কাউন্টি চ্যাম্পিয়নশীপে শিরোপা লাভ করে। গত মাসে রিকি পন্টিংয়ের সাথে অস্ট্রেলিয়ার টি২০ দলে কোচিং স্টাফ হিসেবে যোগ দেন।



আপনার মূল্যবান মতামত দিন: