ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সিরিজ জয়ের স্বপ্ন নিয়ে শ্রীলংকার উদ্দেশ্যে দেশ ছাড়লেন মাশরাফি

Admin 1 | প্রকাশিত: ১৯ মার্চ ২০১৭ ১০:২১

Admin 1
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৭ ১০:২১

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য আজ ঢাকা ছাড়লেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, নুরুল হাসান, সানজামুল ইসলাম ও শুভাগত হোম চৌধুরী।
গত ১৩ মার্চ ঘোষণা করা হয় ১৬ সদস্যের বাংলাদেশ দল। চলমান টেস্ট সিরিজের জন্য শ্রীলংকায় আছেন ১২ জন খেলোয়াড়। তাই বাকি চারজন আজ দুপুরে শ্রীলংকার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন।
আজ দুপুরে শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গণমাধ্যমকে মাশরাফি বলেন, ‘সিরিজ জয় অবশ্যই সম্ভব যদি আমরা প্রত্যাশানুযায়ী খেলতে পারি ও ভালো খেলতে পারি। দল হিসেবে শ্রীলঙ্কা তারুণ্য নির্ভর হলেও ম্যাচে জয় নিশ্চিত করতে এবং পুরো সিরিজে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং এই তিন বিভাগেই ভালো খেলতে হবে আমাদের।’
মাশরাফি আরও বলেন, ‘আমরা যে কয়েকটা সিরিজ এর আগে জিতেছি, সেখানে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং এই তিন বিভাগেই ভালো খেলেছি। আর যেগুলো হেরেছি সেখানে এই তিন বিভাগেই খারাপ করেছি। যেমন : নিউজিল্যান্ডে। আমার কাছে মনে হয়, যে দল আমাদের আছে তাতে ভালো করতে পারলে আমাদের সিরিজ জেতা সম্ভব।’
আগামী ২৫ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। পরের দুই ওয়ানডে হবে ২৮ মার্চ ও ১ এপ্রিল। ওয়ানডে সিরিজ শেষে দুই ম্যাচের টি-২০ সিরিজও খেলবে বাংলাদেশ ও শ্রীলংকা।
বাংলাদেশ ওয়ানডে দল : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, শুভাশিষ রয়, সানজামুল ইসলাম, শুভাগত হোম চৌধুরি ও নুরুল হাসান সোহান।



আপনার মূল্যবান মতামত দিন: