ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

মুন্সীগঞ্জে আধুনিক জেলা টেনিস গ্রাউন্ডের ভিত্তি প্রস্তর

Mahbubur Rohman Polash | প্রকাশিত: ৪ আগস্ট ২০১৮ ০৮:২৬

Mahbubur Rohman Polash
প্রকাশিত: ৪ আগস্ট ২০১৮ ০৮:২৬

মুন্সীগঞ্জে আধুনিক জেলা টেনিস গ্রাউন্ডের ভিত্তি প্রস্তর

 

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে আধুনিক জেলা টেনিস গ্রাউন্ডের ভিত্তি প্রস্তর করা হয়েছে। শুক্রবার বিকালে টেনিস ক্লাব মাঠে এর ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আসাদুল ইসলাম। ১ কোটি ৫৪ লাখ ৯৪ হাজার টাকা ব্যয়ে আধুনিক মুন্সীগঞ্জ জেলা টেনিস কোর্ট নির্মাণ করা হবে। এই অনুষ্ঠানে জেলা জেলা প্রশাসক সায়লা ফারজানার সভাপতিত্বে বিশেষ অতিথির ভাষণ দেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব (যুগ্ম সচিব) মো. মাসুদ করিম, জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) যুগ্ম সচিব মো. মুহাম্মদ সুক্কুর আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ) উপ সচিব মোহা. হারুন-অর-রশিদ, মুন্সীগঞ্জ সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক মেহেরুন্নেছা নাজমা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু ও প্রবীন ক্রীড়া সংগঠক ও জেলা আইনজীব সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আর্শেউদ্দিন চৌধুরী প্রমুখ। টেনিস গ্রাউন্ডের সদস্য সচিব অ্যাডভোকেট শাহীন মো. আমানউল্লাহ আয়োজনটির সঞ্চালনা করেন। পরে ডিসি কাপ লন টেনিস টুর্নামেন্টের বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন। এই টুর্নামেন্টে দ্বৈতে চ্যাম্পিয়ন পুরস্কার গ্রহন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ) উপ সচিব মোহা. হারুন-অর-রশিদ ও অ্যাডভোকেট শাহীন মো. আমানউল্লাহ এবং এককে চ্যাম্পিয়ন পুরস্কার গ্রহন করেন অ্যাডভোকেট শাহীন মো. আমানউল্লাহ।
প্রধান অতিথির বক্তব্যে মুন্সীগঞ্জের কৃতি সন্তান সচিব মো: আসাদুল ইসলাম বলেন, মুন্সীগঞ্জে ক্রীড়াঙ্গনে ক্রীড়াসংস্থা আধুনিকায়ন, ইনডোর স্টেডিয়াম নির্মাণ, সুইমিংপুলের আধুনিকায়ন, টেনিস গ্রাউন্ড নির্মাণে জাতীয় ক্রীড়া পরিষদ প্রায় ১৮ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। ক্রীড়াঙ্গনে মুন্সীগঞ্জের ঐতিহ্য ফিরিয়ে আনার জন্য বিভিন্ন প্রকল্প দেয়া হবে। ঐতিহ্যবাহী মুন্সীগঞ্জ ক্রীড়ক্ষেত্রে জাতীয় পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আগামিতে এই ভূমি হতে ক্রীড়াবিদ বের করে আনার জন্য আমরা কাজ করতে চাই। উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম নির্মাণ করার উদ্যোগ নিয়েছেন মুন্সীগঞ্জ প্রধানমন্ত্রী। এই মিনি স্টেডিয়ামেরর মাধ্যমে অনেক খেলোয়ার উঠে আসবে। ভবিষ্যতে মুন্সীগঞ্জের তরুণ প্রজন্ম হতে ভাল ভাল কেলোয়ার বেড়িয়ে আসবে। আমার এই জেলার জন্য সরকারের মাধ্যমে ব্যাপক উন্নয়ন করতে চাই। কাজটি মান সম্মত ভাবে শেষ করার জন্য আপনাদের সহযোগীতা প্রয়োজন। যুবকদোর সুন্দর প্রশিক্ষণের লক্ষ্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কাজ করে যাচ্ছে।
এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আবু জাফর রাশেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এইচ এম রকিব হায়দার, মুন্সীগঞ্জ সদর উপজেলা ইউএনও সুরাইয়া জাহান, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মুনতাসির জাহান, ইঞ্জিনিয়ার মো. আব্দুল আজিজ, একুশে টিভির ক্রীড়া সম্পাদক মো. জুনায়েদ হোসেন, মহিলা পরিষদের সভাপতি অ্যাড. নাসিমা আক্তার, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. আলমগীর হোসেন, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি বাছির উদ্দিন জুয়েল, জেলা পরিষদ সদস্য মোর্শেদা আক্তার লিপি, সংগঠক গোলাম মাওলা তপন, পৌর কাউন্সিলর নার্গিস আক্তার প্রমুখ। 



আপনার মূল্যবান মতামত দিন: