ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বর্তমানে বিএনপি জামাতপন্থী ছাগুদের চিন্তাধারা

Mahbubur Rohman Polash | প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮ ১৪:৫৪

Mahbubur Rohman Polash
প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮ ১৪:৫৪

১.★ক্রিকেট আগের মত আর ভালো লাগেনা,মাশরাফি,সাকিব,মুশফিক,মিরাজ,লিটন,সৌম্য ইত্যাদি সবাই আওয়ামীলীগের দালাল।
২.★নাটক,সিনেমার নায়ক নায়িকা,গায়ক গায়িকাদের আগের মত আর ভালো লাগেনা,শাকিব,রিয়াজ,ফেরদৌস,আরফিন শুভ,সাইমন,আলমগীর,ফারুক,বাধন,পপি,মৌসুমি,অপু,তারিন,আনোয়ারা,রোজিনা,সিদ্দীক,অপূর্ব,নিশু,এস ডি রুবেল, ইত্যাদি সবাই আওয়ামীলীগের দালাল।
৩.★প্রসাশন আগের মত আর ভালো লাগেনা,পুলিশ,সেনাবাহিনী,র‍‍্যাব এদের মেজর আজিজ,আসাদুজ্জামান মিয়া,বেঞ্জির আহমেদ ইত্যাদি সবাই আওয়ামীলীগের দালাল।
৪.★সাংবাদিকদের আগের মত আর ভালো লাগেনা,সবাই টাকা খেয়ে জামাতের বিরুদ্ধে কথা বলে,সবাই আওয়ামীলোগের দালাল।
৫.★মিডিয়াকে আগের মত আর ভালো লাগেনা,সবগুলা চ্যানেল সরকারের উন্নয়ন চিত্র,সরকারের পক্ষে জনমত জরিপ দেখায়,আর বিরোধী দলের শুধু অপকর্ম দেখায়,সবগুলা চ্যানেলই আওয়ামীলীগের দালাল।
৬.★এই দেশের আলেম সমাজকে আগের মত আর ভালো লাগেনা,সুন্নি,ওহাবি,হেফাজত,কওমী সবাই সরকারের কাছ থেকে টাকা খেয়ে,সরকারকে ইসলাম বান্ধব সরকার বলে,সরকারের গুণগান গায়,সরকারের সুনাম করে,এরা সবাই আওয়ামীলীগের দালাল।
৭.★হিন্দু,বৌদ্ধ,খৃস্টানদের আগের আর ভালো লাগেনা,এরা সবাই তাদের জানমালের নিরাপত্তা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করে,এরা সবাই আওয়ামীলীগের দালাল।
৮.★বিশ্ব পরাশক্তির রাষ্টগুলারে আগের মত আর ভালো লাগেনা,সৌদি আরব,রাশিয়া,আমেরিকা,চীন,ভারত,কানাডা ইত্যাদি সকল দেশই বলে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল,শেখ হাসিনা গণতন্ত্র এবং উন্নয়নের রুপকার,এরা সবাই আওয়ামীলীগের দালাল।
৯.★এদেশের জনগণকে আগের মত আর ভালো লাগেনা,আজ কতটা মাস হয়ে গেল বেগুন জিয়া জেলে,অথচ কেউ আন্দোলন করেনা,রাস্তায় নামেনা,মিছিল মিটিং হরতাল করেনা,সবাই বেঈমান,এরা সবাই আওয়ামীলীগের দালাল।
১০.★এই বাংলাদেশটাই আর ভালো লাগেনা,এখানে দেশবিরোধী কোন কথা বলা যায় না,কোন কাজ করা যায় না,কোন চক্রান্ত করা যায় না,সব কিছু সরকার রেকর্ড করে ফাঁস করে দেয়।বোমা ফোটানো যায়না,ভাঙ্গচুর করা যায় না,গাড়িতে আগুন দেয়া যায় না,কিছু করলেই পুলিশ এরেস্ট করে নিয়ে যায়,এই দেশে স্বাধীনতা নেই, গণতন্ত্র নেই,এই বাংলাদেশটাই আওয়ামীলীগের দালাল।
★তাই ফাইনাল ডিসিশন নিয়ে ফেলছি,বিগত ১০বছর অনেক নির্যাতন সহ্য করছি,আর সহ্য করবো না,এইবার বিএনপি জামাত সরকার ক্ষমতায় আসলে আসবে,আর না আসলে আমাদের নিজেদের দেশে(পাকিস্তানে) চলে গিয়ে বীরের মত জীবনযাপন করব।


লেখক- প্রফেসর ড. আ ব ম ফারুক

ঢাকা বিশ্ববিদ্যালয়



আপনার মূল্যবান মতামত দিন: