ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সিরাজদিখানে মহিউদ্দিনের নির্বাচনী জনসভা

Mahbubur Rohman Polash | প্রকাশিত: ২০ মার্চ ২০১৯ ১৩:২৪

Mahbubur Rohman Polash
প্রকাশিত: ২০ মার্চ ২০১৯ ১৩:২৪


সিরাজদিখানে মহিউদ্দিনের নির্বাচনী জনসভা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আগামী ৩১শে মার্চ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদের নির্বাচনী জনসভার করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাজানগর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বেলা ১১ টায় উপজেলার সৈয়দপুর বাজারে পরে বিকেল ৩টায় উপজেলা মোড়ে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এ জনসভার আয়োজন করে রশুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।

রাজানগর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বেলা ১১টায় রাজানগর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এ.কে.এম আলমগীর কবিরের সভাপতিত্বে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান এড. আবুল কাশেম মিয়া, রাজানগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আসলাম খান, রাজানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামাল হোসেন হাদী, সৈয়দপুর আব্দুর রহমান উচ্চ বিদ্যালয়ের সভাপতি এম. এ কাশেম, রাজানগন ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুজিবুর রহমান, রাজানগর ইউনিয় যুবলীগের সভাপিত হোসেন আলী খান। এছাড়া আরো উপস্থিত ছিলেন, সাবেক লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ মোঃ ফজলুল হক, উপজেলা স্বেচ্ছা সেবকলীগ সাধারণ সম্পাদক মোঃ চঞ্চল চৌধূরী, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ সৈকত মাহমুদ প্রমূখ।

রশুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বিকাল ৩টার জনসভায় রশুনিয়ান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সারোয়ারে আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্জালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস, এম সোহরাব হোসেন, বিনা প্রতিদ্ব›িদ্বতায় বিজয়ী উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, উপজেলা যুবলীগ যুগ্ন আহবায়ক মোঃ মাসুদ লস্কর, যুবলীগ নেতা জাহিদ শিকদারসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও তার সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 



আপনার মূল্যবান মতামত দিন: