ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

মাশরাফিকে ফেরাতে মিরপুরে মানববন্ধন করলো ক্রিকেট ভক্তরা

Admin 1 | প্রকাশিত: ৮ এপ্রিল ২০১৭ ২০:১২

Admin 1
প্রকাশিত: ৮ এপ্রিল ২০১৭ ২০:১২

মাশরাফিকে অবসর ভেঙ্গে খেলায় ফেরাতে মানব বন্ধন করেছে ক্রিকেট ভক্তরা। শ্রীলংকার বিপক্ষে সিরিজ শেষে টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেট থেকে অবসর নিলেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। তার এই অবসর মেনে নিতে পারছেন না ক্রিকেট ভক্তরা। অবসরের ঘোষনা দেয়ার পর থেকেই সবচেয়ে বেশি সামাজিক যোগাযোগ মাধ্যমে সোচ্চার হয়ে উঠেন ভক্তরা। ‘মাশরাফির ভাইয়ের অবসর মানি না, মানব না’- নামে একটি ফ্যান পেইজও খুলে বসে ভক্তরা। এরপর সেখানে ঠিক করা হয়, মাশরাফিকে ফেরাতে মিরপুরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সামনে আজ মানববন্ধন করবে ভক্তরা। সেই মোতাবেক আজ মাশরাফির ভক্তররা বিসিবি কার্যালয়ের সামনে এক ঘন্টা মিছিল ও মানববন্ধন করে।
আজ সকাল ১০টা থেকে মানববন্ধন শুরু করে মাশরাফি ভক্তরা। মানবন্ধন করার সময় তাদের সাথে ছিলো বিশাল ব্যানার। সেখানে মাশরাফির ছবির সাথে লেখা ছিলো- ‘মাশরাফির ভাইয়ের অবসর মানি না, মানব না’।
মাশরাফিকে ফেরানো জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আহ্বানও জানান সমর্থকরা, ‘প্রধানমন্ত্রী ক্রিকেট প্রেমী একজন মানুষ। তার কাছে আকুল আবেদন জানাই, অবশ্যই এই অবসরের বিষয়টি খতিয়ে দেখবেন।’
পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের পদত্যাগও দাবি করেন মাশরাফির ভক্তরা। হাথুরুসিংহে ষড়যন্ত্র করে মশরাফিকে বাদ দিয়েছে বলে দাবি তাদের।



আপনার মূল্যবান মতামত দিন: