ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
ইফতার ও ঈদসামগ্রী পেয়েছে ৪ লাখ ৬৬ হাজার মানুষ

অসক্ষম মানবের রমজান ও ঈদ উদযাপন অধিকারে মানবিক যুবলীগ

| প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২ ১২:২৭


প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২ ১২:২৭

 

সমাজের পিছিয়ে পড়া জনগণের রমজান ও ঈদের আনন্দ উপভোগ অধিকার আদায়ের অনন্য 
যুবলীগের ইফতার ও ঈদসামগ্রী পেয়েছে ৪ লাখ ৬৬ হাজার মানুষ

যুবলীগ থেকে জানানো হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের আহ্বানে সাড়া দিয়ে যুবলীগের নেতাকর্মীরা প্রথম রমজান থেকে ২০ রমজান পর্যন্ত দেশব্যাপী প্রায় ৪ লাখ ৬৬ হাজার ৫০০ জন সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন।

গত ৩ এপ্রিল রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গণে যুবলীগের উদ্যোগে রমজান মাস উপলক্ষে মাসব্যাপী সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ।
 ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে শাড়ি, লুঙ্গি, চাল, ডাল, আলু, পেঁয়াজ, ১ লিটার সয়াবিন তেল, লবণ, ২ প্রকারের সেমাই, চিনি, দুধসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় পণ্য।
 বিভিন্ন শাখা ভিত্তিক ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণের তালিকাও প্রকাশ করেছে সংগঠনটি। যুবলীগ জানিয়েছে কেন্দ্রীয় কমিটি-১০ হাজার মানুষের মাঝে ইফতার ও ঈদসামগ্রী বিতরণ করেছে। এছাড়া ঢাকা মহানগর উত্তর-১৫ হাজার, ঢাকা মহানগর দক্ষিণ-১২ হাজার, মানুষের মাঝে ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে। আগামী ২৫ এপ্রিল এই দুই শাখার বড় কর্মসূচি রয়েছে, সমাজের পিছিয়ে পড়া মানুষের মাঝে ইফতার ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করার। 
ইতিমধ্যেই  ঢাকা জেলা-৬,০০০ গাজীপুর-৫,০০০, 
গাজীপুর মহানগর-২০,০০০, মানিকগঞ্জ-১০,০০০, টাঙ্গাইল-১০,০০০, 
নরসিংদী-২,০০০, ব্রাহ্মণবাড়িয়া-৫,০০০, মুন্সিগঞ্জ-২,০০০, নারায়ণগঞ্জ-৬,০০০, 
নারায়ণগঞ্জ মহানগর-১,০০০, গোপালগঞ্জ-১,২০০, শরীয়তপুর-১,০০০, মাদারীপুর-১,০০০, 
রাজবাড়ী-১,০০০, ফরিদপুর-৪,০০০, ময়মনসিংহ-৮,০০০, ময়মনসিংহ মহানগর-৬,০০০, জামালপুর-৬,০০০, নেত্রকোণা-৮,০০০, শেরপুর-২,০০০, সিলেট-২,০০০, সিলেট মহানগর-৪,০০০, হবিগঞ্জ-৩,০০০, সুনামগঞ্জ-২,৫০০, মৌলভীবাজার-৬,০০০, কুমিল্লা মহানগর-৩,৫০০, কুমিল্লা উত্তর-২,৫০০, কুমিল্লা দক্ষিণ-২,০০০, চাঁদপুর-৬,০০০, লক্ষ্মীপুর-৭,০০০, নোয়াখালী-১০,০০০, ফেনী-২,০০০, চট্টগ্রাম মহানগর-৬০,০০০, চট্টগ্রাম দক্ষিণ-১২,০০০, চট্টগ্রাম উত্তর-৫,০০০, বান্দরবন-২,০০০, রাঙ্গামাটি-৪,০০০, খাগড়াছড়ি-৩,০০, কক্সবাজার-৩,০০০ জন 
   রংপুর জেলা ৩,০০০, রংপুর মহানগর ৪,০০০, গাইবান্ধা-৬,০০০, কুড়িগ্রাম-৬,০০০, ঠাকুরগাঁও-৭,০০০, লালমনিরহাট-৩,০০০, নীলফামারী-২,০০০, পঞ্চগড়-২,৫০০, দিনাজপুর-৭,০০০, রাজশাহী-৩,৫০০, রাজশাহী মহানগর-২,৫০০, পাবনা-২,০০০০, সিরাজগঞ্জ-২,০০০, নাটোর-২,০০০, বগুড়া-১৭,০০০, জয়পুরহাট-৩,০০০, নওগাঁ-৫,০০০, চাঁপাইনবাবগঞ্জ-৩,৫০০, খুলনা-৫,০০০, খুলনা মহানগর-৯,০০০, যশোর-১২,০০০, ঝিনাইদহ-৬,০০০, মেহেরপুর-২,৫০০, কুষ্টিয়া-৬,০০০, মাগুড়া-৩,০০০, নড়াইল-২,৫০০, বাগেরহাট-৬,০০০, সাতক্ষীরা-৪,০০০, বরিশাল-১,৫০০, বরিশাল মহানগর-১,০০০, পটুয়াখালী-১৫,০০০, ভোলা-২,০০০, ঝালকাঠি-২,০০০, বরগুনা-৫,০০০, পিরোজপুর-৪,০০০  জন মানুষের মাঝে ইফতার ও ইদসামগ্রী বিতরণ করেছে।



আপনার মূল্যবান মতামত দিন: