ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
জাতীয় শোক দিবস উপলক্ষে ৩২ ও ৩৬ নং ওয়ার্ড যুবলীগ

রাস্ট্র নায়ক শেখ হাসিনার নির্দেশে রান্না করা খাবার ও উপহার সামগ্রী বিতরণ

odhikarpatra | প্রকাশিত: ২৯ আগস্ট ২০২২ ০৬:৪৩

odhikarpatra
প্রকাশিত: ২৯ আগস্ট ২০২২ ০৬:৪৩

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর অন্তর্গত ৩২ নং ওয়ার্ড যুবলীগ ও ৩৬ নং ওয়ার্ড যুবলীগের আলোচনা সভা, খাদ্য সামগ্রী ও রান্না করা খাবার বিতরন করে। 

আজ ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর  বংশালে অন্তরর্গত ৩২ নং ওয়ার্ড যুবলীগ এর সভাপতি হাজী আরমানের আয়োজনে দুপুর ২ ঘটিকায় নয়াবাজার মোড়ে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রায়  ১৫০০  লোকজনকে রান্না করা খাবার বিতরন করা হয়।

 

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর অন্তর্গত কোতোয়ালি থানার রাজার দেউড়ী স্কুলের সামনে বিকাল ৪ ঘটিকায় ৩৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ও  প্রায় দুই হাজার  পেকেট ( চাল, ডাল, লবন, তেল) বিতরন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বাবু সুব্রত পাল তার বক্তব্য বলেন রাস্ট্র নায়ক শেখ আস্থা ভাজন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্ব যুবলীগ আজ মানবিক যুবলীগ হিসেবে সর্বমহলে প্রশংশিত হচ্ছে, রাস্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশনায় পরশের সার্বিক তত্তাবধানে মানবিক যুবলীগ রাজধানী হতে প্রান্তিক মানুষের কাছে ৬৪ জেলা ও বিভিন্ন মহানগরে যুবলীগের সামর্থ্য অনুযায়ী রান্না করা খাবার এবং খাদ্য সামগ্রি প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দিয়ে আসছে। করোনা ভাইরাসের সময় যুবলীগ মানুষের বাড়ি বাড়ি গিয়ে খোজ খবর নিয়েছে এবং সামর্থ অনুযায়ী সহযোগিতা করেছে, সিলেটের ভয়াবহ বন্যার সময় ও যুবলীগ মানুষের পাশে ছিল।  আগস্ট বাঙালির শোকের মাস সেজন্য  যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নেতৃত্ব যুবলীগ কেন্দ্রিয় কার্যালয়ে মাসব্যাপী পবিত্র কুরআন তেলোয়াত ও ছিন্নমূল মানুষের জন্য রান্না করা খাবার দিয়ে যাচ্ছে। যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ শেখ ফজলুল হক মনির যোগ্য উত্তরসরি অধ্যাপক শেখ ফজলে শামস পরশের, পরশ পাথরের ছোঁয়ায় যুবলীগ অল্প সময়ের মধ্যে মানবতা, শৃঙ্খলা, ও দেশপ্রেম এর সর্বচ্চো স্থানে পৌঁছে গেছে তাই আমদের গর্ব আমরা যুবলীগ করি। আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে ছিলেন - ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা,  বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক আবির মাহমুদ ইমরান।

আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ সভাপতি সোহরাব হোসেন স্বপন, কামাল উদ্দিন খান, মাহবুবুর রহমান পলাশ, মুরসালিন আহমেদ। সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান প্রচার ও প্রকাশনা সম্পাদক আরমান হক বাবু,, আর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, উপ-শিখা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, সহ সম্পাদক হাবিবুর রহমান পারভেজ, সদস্য মোস্তাফিজুর রহমান তপু,, শফিকুল ইসলাম বাচ্চু,এম আর মিঠু, সাহবুদ্দিন দেওয়ান রাজু। সভা পরিচালনা করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর সদস্য নিজামুদ্দিন নিসার সহ বিভিন্ন ওয়ার্ডে নেতাকর্মীরা। 



আপনার মূল্যবান মতামত দিন: