ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বঙ্গভবনে রাষ্ট্রপতি-প্রধান বিচারপতির শুভেচ্ছা বিনিময়

MASUM | প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৭ ২২:৫৬

MASUM
প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৭ ২২:৫৬

ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে চিন্তার কিছু নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আপিল বিভাগের রায় নিয়ে দলের অবস্থান তিনি রাষ্ট্রপতি আবদুল হামিদকে জানিয়েছেন। এদেকে জন্মাষ্টমী উপলক্ষে বঙ্গভবনে রাষ্ট্রপতির সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধান বিচারপতি এস কে সিনহা।

শ্রীকৃষ্ণের জন্মদিন- জন্মাষ্টমী উপলক্ষে বঙ্গভবনে হিন্দু সম্প্রদায়ের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ। সকাল থেকে শুরু হওয়া এ অনুষ্ঠানে অংশ নেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।রাষ্ট্রপতির সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে আসেন প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহাও।

দুপুরে বঙ্গভবনে আসেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সাক্ষাৎ করেন রাষ্ট্রপতির সঙ্গে। পরে তিনি বৈঠকের বিস্তারিত সাংবাদিকদের জানান। সাক্ষাতে উঠে আসে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার সঙ্গে ওবায়দুল কাদেরের বৈঠকের বিষয়টিও।

বিচারপতি অপসারণের ক্ষমতা সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল থেকে জাতীয় সংসদের হাতে ফিরিয়ে নিতে আনা সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিল করে দেয় আপিল বিভাগ। আওয়ামী লীগ ও সরকারের দাবি, রায়ের পর্যবেক্ষণে বঙ্গবন্ধু ও সংসদকে অবমাননা করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: