ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও হুইল চেয়ার বিতরণ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি | প্রকাশিত: ২৮ মার্চ ২০২৪ ১৬:৩৪

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ২৮ মার্চ ২০২৪ ১৬:৩৪

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে ওয়ার্ল্ড ভিশন ধামইরহাট এপি'র উদ্যোগে এবং অর্থায়নে আয়বৃদ্ধি মূলক প্রকল্পে শর্ত সাপেক্ষে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ এবং প্রতিবন্ধী শিশুদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

২৭ মার্চ বেলা ১১ টায় পরিকল্পনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শহীদুজ্জামান সরকার এমপি উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাদক ও বাল্যবিবাহ নির্মূলে ভূমিকা রাখতে সকলের প্রতি আহ্বান জানান।

ওয়ার্ল্ড ডিভিশন ধামইরহাট এপি'র ম্যানেজার ম্যানুয়েল হাসদার সভাপতিত্বে হতদরিদ্রদের মাঝে আয়বৃদ্ধি মূলক প্রকল্পে শর্তসাপেক্ষে ১০৫ জনকে নগদ অর্থ প্রদান করা হয় এবং ৫ জন প্রতিবন্ধী শিশুর মাঝে হুইলচেয়ার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুন, পৌর মেয়র আমিনুর রহমান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ফরহাদ হোসেন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ তৌফিক আল জুবায়ের, এপি’র প্রোগ্রাম অফিসার ডেনিস তপ্ন, নাথন কুমার চৌকিদার, মুকুল বৈরাগী, রোজলীন কুড়াইয়া মিতু, শারমিন আকতার সুরভী, সিনিয়র সাংবাদিক এম এ মালেক, আবুমুছা স্বপন প্রমূখ।



আপনার মূল্যবান মতামত দিন: