ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

একাত্তরের পরাজিত শক্তি ও পঁচাত্তরের খুনীদের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় নাঃডা. দীপু মনি

odhikarpatra | প্রকাশিত: ৫ জুন ২০২২ ০৭:৫১

odhikarpatra
প্রকাশিত: ৫ জুন ২০২২ ০৭:৫১

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, একাত্তরের পরাজিত শক্তি ও পঁচাত্তরের খুনীদের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। মানুষ দেখতে চায় উন্নত, সমৃদ্ধ ও প্রগতিশীল বাংলাদেশ। শেখ হাসিনা সেই স্বপ্ন দেখিয়ে দেশকে উন্নয়ন ও সমৃদ্ধির পথে নিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, সকল বাঁধা বিপত্তি ও দেশী-বিদেশী ষড়যন্ত্র অতিক্রম করে স্বপ্নের পদ্মা সেতু আগামী ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে। ঠিক সেই মুহূর্তে ৭৫ এর খুনীদের দোসররা আরেক ৭৫ ঘটানোর হুমকী দিচ্ছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আজ বিকালে কক্সবাজারে শহীদ দৌলত ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
দীপু মনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে যখন বাংলাদেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে তা ঠেকানোর জন্য বিএনপিসহ দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীরা প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। তাঁরা বার বার দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করার অপচেষ্টায় লিপ্ত।  
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে জেলা আওয়ামী লীগ নেতা আশেক উল্লাহ রফিক এমপি, বদিউল আলম সিকদার, রনজিত দাশ, মাহবুবুর রহমান চৌধুরী, সুলতানুল আলম, এটিএম জিয়া উদ্দিন, আমিনুল রশীদ দুলাল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল প্রমুখ বক্তব্য রাখেন।



আপনার মূল্যবান মতামত দিন: