ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

রাস্ট্র নায়ক শেখ হাসিনার কারান্তরীণ দিবস উপলক্ষে যুবলীগ এর দোয়া

odhikarpatra | প্রকাশিত: ১৭ জুলাই ২০২২ ০৬:২৭

odhikarpatra
প্রকাশিত: ১৭ জুলাই ২০২২ ০৬:২৭

রাস্ট্র নায়ক  শেখ হাসিনা আপার কারান্তরীণ দিবস। ২০০৭ সালের এই দিনে তৎকালীন ১/১১ সেনাসমর্থিত তত্ত্বাবধায়ক সরকার দেশের গণতন্ত্রকে ধ্বংস করার জন্য সম্পুর্ন অন্যায় ভাবে নেত্রীকে গ্রেফতার করেছিল।

রাস্ট্র নায়ক শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যাগে বাদ আছর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর দিকনির্দেশনায় মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল সহ যুবলীগের জাতীয় ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সহ সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, সহ সভাপতি নাজমুল হোসেন টুটুল, সহ সভাপতি কামাল উদ্দিন খান, সহ সভাপতি দীল মোহাম্মদ খোকা, সহ সভাপতি সৈয়দ আহমেদ, সহ সভাপতি মাহাবুবুর রহমান পলাশ, সহ সভাপতি আবু সাঈদ মোল্লা, সহ সভাপতি মুরসালিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক, অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন সায়মন, উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান, উপ শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আলতাফ হোসেন, উপ ত্র্যান ও সমাজ কল্যান সম্পাদক শাহজালাল রিপন, উপ কৃষি ও সমবায় সম্পাদক নজরুল ইসলাম সরকার সহ মহানগর ও ওয়ার্ড যুবলীগের শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন: