ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

বিএনপির উদ্দেশ্য দেশে সাংঘর্ষিক পরিস্থিতি সৃষ্টি করা : মায়া

odhikarpatra | প্রকাশিত: ৮ আগস্ট ২০২২ ০৬:০৪

odhikarpatra
প্রকাশিত: ৮ আগস্ট ২০২২ ০৬:০৪

 

আজ রোববার জাতীয় প্রেসক্লাবে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, নির্বাচন সামনে রেখে দেশে সাংঘর্ষিক পরিস্থিতি সৃষ্টিই বিএনপির উদ্দেশ্য। বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব পরিষদ এই অনুষ্ঠানের আয়োজন করে।

মোফাজ্জল হোসেন চৌধুরী বলেন, বিএনপি ও জামায়াত ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা নানা সময় দেশি ও আন্তর্জাতিক চক্রান্তের মধ্য দিয়ে শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে চায়। সরকার পতনে বিএনপি দেশি-বিদেশি চক্রান্তে জড়িত। তাদের এ উদ্দেশ্য কখনো সফল হবে না।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, অপশক্তি যেন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে। আর যেন বাংলাদেশে কোনো হত্যাকান্ড করতে না পারে তার জন্য সজাগ থাকতে হবে। এছাড়া ঐক্যবদ্ধভাবে লড়াইয়ের মধ্য দিয়ে অপশক্তিকে আমরা উৎখাত করবো।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, এই রাষ্ট্রদ্রোহী চক্র দেশকে আবারও অন্ধকার অবস্থায় ফিরিয়ে নেয়ার অপচেষ্টা করছে। নির্বাচন সামনে রেখে একটা অস্থিতিশীল অবস্থা তৈরি করার চেষ্টা করছে। বিএনপি নামক দলটি মিথ্যার ওপর ভিত্তি করে দাঁড়িয়ে আছে। তাই এত অপপ্রচার। এখন একটাই দাবি, এই স্বাধীনতাবিরোধী শক্তিকে বাংলাদেশের রাজনীতি থেকে বিতাড়িত করতে হবে।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব পরিষদের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরীর সভাপতিত্বে সভায় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব পরিষদের সহ-সভাপতি ডা. খালেদা খানম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।



আপনার মূল্যবান মতামত দিন: