ঢাকা | রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
মুর্শিদ অনুসারী একজন ভিন্ন রকম আঙুল শিল্পীর

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কে নিয়ে এক রাজনীতি বিমূখ ব্যাক্তির অভিব্যাক্তি

odhikarpatra | প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:৪০

odhikarpatra
প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ০৭:৪০

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কে নিজের  আঙুল দিয়ে মোবাইল এ্যাপস এ অংকন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করে এক আবেগময় হৃদয় গ্রাহী পোস্ট করেন একজন ভিন্ন ধর্মী চিত্রশিল্পী জুনায়েদ আমিন মানি, যা নিচে হুবহু দেওয়া হলো। 

প্লিজ,কোন রাজনৈতিক বিচারে এনে তারঁ মর্যাদাকে খাটো করবেন না। আমি রাজনীতি করি না। করা উচিত না মনে করি কারন আমার মুর্শিদ নিষেধ করে গেছেন। তবে কোন রাজনৈতিক ব্যাক্তিত্বকে ভালবাসা যাবে না এটা কিন্ত বলেননি মর্শিদপাক। যার ছবি দেখছেন এটা কিন্ত আমি একেঁছি। কোন ছবি দেখে আকিঁনি। মন থেকে তুলে এনে মোবাইলে আঙ্গুলের স্পর্শে একেঁছি। মোট ছয়টি ছবি একেঁছি এভাবেই। আমার বয়স যখন আট তখন আমি মহান প্রিয় মানুষটাকে দেখেছি। বিশাল মহিরুহ!!
যাকে ভালবাসা যায় তাকেঁ মন থেকে তুলে আনা যায়। নিজের পরিচয়টাকে তুলে ধরার পথ দেখিয়ে দিলেন কাজেই তাকেঁ দলের মধ্য বেধেঁ রাখবেন না। তারঁ বিচরন যে সর্বত্র।
তিনি যখন কিশোর তখন ছিলেন বিষ্ময়কর কিশোর। যখন যুবক তখন ছিলেন বিষ্ময়কর যুবক। রেখে গেলে একখন্ড উর্বর মাটি। মাটিটে বোপন করে গেলেন লাল সবুজ দুইটি দানা। এই দানা মেলে দিগন্তে উড়ে বেড়াই। আমার গল্প বলা শেষ হবে না কখন। এ যে শেষ হবার নয়। কে ইনি বলবেন কি!



আপনার মূল্যবান মতামত দিন: