ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ভর্তি পরীক্ষার্থীদের সহায়তাই জবি ছাত্রলীগের নানা উদ্যোগ

জবি প্রতিনিধি | প্রকাশিত: ২৮ মে ২০২৩ ০১:১৮

জবি প্রতিনিধি
প্রকাশিত: ২৮ মে ২০২৩ ০১:১৮

২৭মে, শনিবার গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

এসময় ভর্তি পরীক্ষার্থীদের সহায়তা করে জবি ছাত্রলীগের নেতাকর্মীরা। 'বাংলাদেশ ছাত্রলীগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়' এর পক্ষ থেকে ২২টি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য বৃষ্টি উপেক্ষা করে বিশুদ্ধ খাবার পানি সরবরাহ, প্রয়োজনীয় তথ্য প্রদানের জন্য তথ্য সহায়তা কেন্দ্র স্থাপন, শিক্ষার্থীদের ব্যাগ, মোবাইল, ঘড়িসহ অন্যান্য মূল্যবান সামগ্রী সংরক্ষণ, ব্যবস্থা ও শিক্ষার্থীদের জরুরি প্রয়োজনে ফ্রি জয় বাংলা বাইক সার্ভিস সহ প্রয়োজনীয় সেবা প্রদান করা হয়।

এ বিষয়ে জবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন বলেন,কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী যেকোন ধরনের সমস্যা সমাধানে জবি শাখা ছাত্রলীগ কর্মীরা তৎপর রয়েছে। কেউ যদি ভুল করে কেন্দ্রে আসে  তাদের বাইক দিয়ে কেন্দ্রে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়েছিল। যেকোনো ধরনের অবস্থা মোকাবিলায় তৎপর রয়েছে ছাত্রলীগের কর্মীরা।
এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহীম ফরাজি বলেন, কেউ যদি নির্দিষ্ট পরীক্ষা কেন্দ্র ভুল করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রে চলে আসে তাহলে তাকে নির্দিষ্ট কেন্দ্রে পৌছে দিতে আমরা জয় বাংলা বাইক সার্ভিস চালু করেছি। সাথে সাথে আমা ঠান্ডা পানির ব্যবস্থা, অবিভাবকদের সার্বিক সহযোগিতা করতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সদা প্রস্তুত।

প্রসঙ্গত, গত ২০মে অনুষ্ঠিত গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলোর ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায়ও শিক্ষার্থীদের সহায়তায় বিভিন্ন উদ্যোগ নেয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।



আপনার মূল্যবান মতামত দিন: