ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

কোরআন অবমাননার প্রতিবাদে বিরামপুরে বিক্ষোভ সমাবেশ

odhikarpatra | প্রকাশিত: ৮ জুলাই ২০২৩ ০৭:৫১

odhikarpatra
প্রকাশিত: ৮ জুলাই ২০২৩ ০৭:৫১

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:

সুইডেনে পবিত্র কোরআন অবমাননা ও পোড়ানোর প্রতিবাদে দিনাজপুরের বিরামপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে পৌরশহরের সর্বস্তরের মুসল্লীরা অংশ নেয়।

গতকাল শুক্রবার (৭ জুলাই) জুম্মা নামাজ শেষে বিরামপুর ওলামা মাশায়েখ পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ঢাকামোড়ে গিয়ে আলোচনা সভায় সমাবেত হয়।

বিরামপুর কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা মোশাররফ হোসাইনের সভাপতিত্বে এবং বিরামপুর ওলামা মাশায়েখ পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা আব্দুন নূর এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিরামপুর ওলামা মাশায়েখ পরিষদের সভাপতি মাওলানা নূরুজ্জামান, উপদেষ্টা যথাক্রমে মাওলানা মাওলানা আব্দুল হাকিম, মাওলানা আনিছুর রহমান, মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা বেলাল হোসেন, কোষাধ্যক্ষ মুফতি সোহরাব হোসাইন, দপ্তর সম্পাদক মুফতি নাসিম, প্রচার সম্পাদক হাফেজ কামাল হোসেন, আইন বিষয়ক সম্পাদক মাওলানা আবু সুফিয়ান, বড় মসজিদের খতিব মুফতি তারেক মাসুদসহ আরও অনেকে।

এসময় বক্তারা বলেন, সুইডেনে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় পবিত্র আল-কোরআন অবমাননা ও পোড়ানোর প্রতিবাদ জানান এবং সুইডেনের সাথে কুটনৈতিক সম্পর্ক ছিন্ন করাসহ এঘটনায় দায়ী ব্যক্তি ও ইন্ধনদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।



আপনার মূল্যবান মতামত দিন: