ঢাকা | শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
নেতাকর্মীদের সাথে নিয়ে

টু‌ঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নব-নির্বাচিত সংসদ সদস্য মহিউদ্দিন আহমেদের শ্রদ্ধা

odhikar patra | প্রকাশিত: ২২ জানুয়ারী ২০২৪ ২২:৩১

odhikar patra
প্রকাশিত: ২২ জানুয়ারী ২০২৪ ২২:৩১

নিজস্ব প্রতিনিধি :

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন মুন্সিগঞ্জ-১  আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য ও সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ ।

আজ সোমবার (২২ জানুয়ারি) দুপুরে তিনি টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতার সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদনের পর কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতির প্রতি সম্মান প্রদর্শন করেন তিনি।

এরপর পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, ৭৫ এর ১৫  আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্মউৎসর্গকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাতে অংশ নেন। প্রার্থনা করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য। পরে তিনি বঙ্গবন্ধু সমাধি সৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন মুন্সিগঞ্জ-১  আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য মহিউদ্দিন আহমেদ।

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নব-নির্বাচিত সংসদ সদস্য মহিউদ্দিন আহমেদের শ্রদ্ধা।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগ সহ-সভাপতি মুহাম্মদ মাহাবুবুর রহমান পলাশ, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন, শ্রীনগর উপজেলা পরিষদ চেয়রাম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মামুন, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদার, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু,সিরাজদিখান উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাহামিনা ইসলাম তুহিন, কেন্দ্রীয় যুবলীগ সদস্য আনিসুর রহমান রিয়াদ, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল চোকদার, সাংগঠনিক সম্পাদক মহসিন ভূঁইয়া, সদস্য এস এম শাহাদাত হোসেন, শ্রীনগর উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুন,সাধারণ সম্পাদক হাজী নেছার উল্লাহ্ সুজন, মুন্সিগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম পিন্টু, সিরাজদিখান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুমন হোসেন, সাধারণ সম্পাদক আহসা উল্লাহ রয়েল, শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিশাত শিকদার, সাধারণ সম্পাদক হামিদুল্লা খান মুন, সিরাজদিখান ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউসার খান, শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাওন প্রমুখ।

এর আগে সকাল ১০টার দিকে সিরাজদিখান ও শ্রীনগর উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি,সাধারন সম্পাদক, ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী নিয়ে শতাধিক প্রাইভেটকার এবং বাস বহর নিয়ে তিনি টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হন।



আপনার মূল্যবান মতামত দিন: