ঢাকা | মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

চবির নতুন প্রক্টর নিয়োগ

সোহেল রানা, চবি প্রতিনিধি | প্রকাশিত: ২১ এপ্রিল ২০২৪ ১৯:১৩

সোহেল রানা, চবি প্রতিনিধি
প্রকাশিত: ২১ এপ্রিল ২০২৪ ১৯:১৩

সোহেল রানা,চবি প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) নতুন প্রক্টর হিসেবে অধ্যাপক ড মোহাম্মদ অহিদুল আলমকে নিয়োগ দেয়া হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের ওশানোগ্রাফি বিভাগের অধ্যাপক।

রোববার (২১এপ্রিল) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কে. এম. নুর আহমদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ১ বছরের জন্য প্রক্টর নিয়োগ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ইনস্টিটিউট অব মেরিন সায়েন্সেস এর অধ্যাপক নূরুল আজিম শিকদার-কে অদ্য ২১-০৪-২০২৪ তারিখ (অপরাহ্ন) হতে প্রক্টর এর পদ থেকে অব্যাহতি প্রধানপূর্বক ওশানোগ্রাফি বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ অহিদুল আলমকে বিশ্ববিদ্যালয়ের নিয়ম মোতাবেক প্রদেয় ভাতা ও অন্যান্য সুবিধাসহ ০১ (এক) বছরের জন্য প্রক্টর নিয়োগ করা হলো।

নবনিযুক্ত প্রক্টর ড.মোহাম্মদ অহিদুল আলম বলেন, আমরা সকলেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আমাদের উদ্দেশ্য হচ্ছে বিশ্ববিদ্যালয়ের স্বাভাবিক পড়ালেখার পদ্ধতি এবং শৃঙ্খলা ফিরিয়ে আনা।আমাদের বিশ্ববিদ্যালয় যেহেতু র্যাংকিংয়ে যেতে কাজ করছে তাই প্রশাসনিক দিক দিয়ে হলগুলো আধুনিকায়ন করা যায় সে বিষয়ে ব্যবস্থা নিবো। সেই সাথে ক্যাম্পাসে পড়াশোনার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার চেষ্টা করবো।



আপনার মূল্যবান মতামত দিন: