ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ইবি বিজনেজ ক্লাবের নতুন সভাপতি নাজিম; সম্পাদক রাফায়েল

ওয়াসিফুর রহমান, ইবি প্রতিনিধি | প্রকাশিত: ৬ মে ২০২৪ ১৮:২৩

ওয়াসিফুর রহমান, ইবি প্রতিনিধি
প্রকাশিত: ৬ মে ২০২৪ ১৮:২৩

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ক্যারিয়ার ভিত্তিক সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাবের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার ( ৬ মে) ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক মোঃ সাইফুল ইসলাম কর্তৃক সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইসলামী বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদ কর্তৃক অনুমোদিত সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় বিজনেস ক্লাবের নবগঠিত কমিটিতে সভাপতি হিসেবে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নাজিম হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের রাফায়েল আহমেদ অংকন কে মনোনীত করা হয়েছে।

এছাড়াও দ্রুততম সময়ের মধ্যে ক্লাবটির পূর্নাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেওয়া হয়েছে।

ক্লাবটির সভাপতি নাজিম বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় বিজনেজ ক্লাব নতুন ভাবে প্রতিষ্ঠিত হওয়ার পর সভাপতি হিসেবে মনোনীত হয়ে ভালোই লাগছে। চেষ্টা করবো সংগঠনের সকল নিয়ম-কানুন মেইনটেইন করে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করার। এই লক্ষ্য অর্জনে আমাদের পাশে থাকার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের নিকট সহায়তা কামনা করছি।

সাধারণ সম্পাদক রাফায়েল অহমেদ অংকন বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন ধরণের ক্লাব থাকলেও এতোদিন বিবিএ শিক্ষার্থীদের জন্য স্বতন্ত্র কোনো ক্লাব ছিলো না। দক্ষ কর্পোরেট মানবসম্পদ সৃষ্টি,ক্যারিয়ার উন্নয়ন ও উদ্যোক্তা তৈরির উদ্দেশ্যে ইবি বিজনেস ক্লাবের যাত্রা শুরু হলো।ব্যবসায় সম্পর্কিত বিভিন্ন প্রতিযোগিতা, সেমিনার ও বিভিন্ন কর্মসূচির মাধ্যমে ইবি বিজনেস ক্লাব অগ্রণী ভূমিকা পালন করবে আশাবাদী।



আপনার মূল্যবান মতামত দিন: