ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ইউএনওর বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন 

আহসানুল ইসলাম আমিন | প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২০

আহসানুল ইসলাম আমিন
প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২০

নিজিস্ব প্রতিবেদক :

নড়াইলের লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জহুরুল ইসলামের বদলি আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন ও মিছিল করেছেন স্থানীয় জনগণ। আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে লোহাগড়া উপজেলা পরিষদের সামনে যশোর-কালনা মহাসড়কে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে কেন্দ্রীয় বিএনপি নেতা মেজর (অব.) মো. মঞ্জুরুল ইসলাম প্রিন্স, বিএনপি নেতা শ ম লুৎফার রহমান, জেলা বিএনপির দপ্তর সম্পাদক টিপু সুলতান, মহিলা বিষয়ক সম্পাদক সালেহ বেগম, বিএনপির সহ-প্রচার সম্পাদক সৈয়দ আব্দুস সবুর, লোহাগড়া পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান সান্টু, পৌর কাউন্সিলর মিলু শরিফ, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক এস এ সাইফুল্লাহ মামুন, উপজেলা যুবদলের সদস্য সচিব আহাদুজ্জামান বাটু, জেলা যুবদলের সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ আহাদুজ্জামানসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মানববন্ধন লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জহুরুল ইসলামকে সৎ ও মানবিক কর্মকর্তা হিসেবে তুলে ধরে বক্তারা বলেন, জহুরুল হক দিন-রাত ঝড়-বৃষ্টি উপেক্ষা করে মানুষের কথা শুনতে ছুটে গিয়েছেন। স্থানীয় জনগণের সঙ্গে আলাপ-আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করেছেন।

তারা আরও বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময়ে আইন-শৃঙ্খলা রক্ষার্থে তিনি ধৈর্যের সঙ্গে প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ ভূমিকা পালন করেছেন যা দেশের মধ্যে নজিরবিহীন। এজন্য লোহাগড়ার মানুষের প্রাণের দাবি মো. জহুরুল ইসলামের বদলির আদেশ বাতিল করে স্ব পদে বহাল রাখতে হবে। 



আপনার মূল্যবান মতামত দিন: