odhikarpatra@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

কালিহাতিতে বজ্রপাতে নিহত তিনজন

odhikarpatra | প্রকাশিত: ৩ মে ২০২২ ১৯:২৭

odhikarpatra
প্রকাশিত: ৩ মে ২০২২ ১৯:২৭

 

 

আজ মঙ্গলবার সকাল ৮ টার দিকে টাঙ্গাইল জেলার কালিহাতী উপজেলার দশকিয়া ইউনিয়নের হাতিয়া গুদারা ঘাট পাড়ে বজ্রপাতের  ঘটনাটি ঘটেছে। 

 বজ্রপাতে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন। 

নিহতরা হলেন- হাতিয়া দক্ষিণ পাড়া গ্রামের রবিউলের ছেলে আরিফুল (১৬), একই এলাকার জুলহাসের ছেলে ফয়সাল (১৬), ওই এলাকার রাজ্জাকের মেয়ের জামাই সিরাজগঞ্জের উল্লাপাড়া গ্রামের শুকুরের ছেলে মোস্তফা (৩০)।
দশকিয়া ইউপি চেয়ারম্যান এমএ মালেক ভূঁইয়া ও ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুল হামিদ জানান, আরিফুল, ফয়সাল, রাকিব এবং রাকিবের বোন জামাই মোস্তফা ঈদের নামাজের প্রস্তুতির জন্য সকালে হাতিয়া নিউ ধলেশ্বরী নদীতে গোসল করতে যায়। এ সময় হাতিয়া গুদারা ঘাট পাড়ে তাদের ওপর বজ্রপাতের ঘটনা ঘটে। বজ্রপাতে রাকিবসহ আরও এক বন্ধু আঘাত পায়। কিন্তু তাদের সাথে থাকা অন্যান্যরা বজ্রপাতের কারণে ঘটনাস্থলেই পড়ে থাকে। আহত রাকিব বাড়িতে গিয়ে খবর দিলে বাড়ির লোকজনসহ স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আরিফুল, ফয়সাল ও রাকিবের বোন জামাই মোস্তফাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইন জানান, এ ঘটনায় তাৎক্ষণিকভাবে টাঙ্গাইল জেলা প্রশাসকের পক্ষ থেকে নিহত তিনজনের পরিবারকে দাফনের জন্য ১০ হাজার টাকা করে ৩০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: