odhikarpatra@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

মুন্সিগঞ্জে অগ্নিকান্ডে সাউন্ড সিস্টেমের দোকান পুড়ে ছাই

আহসানুল ইসলাম আমিন | প্রকাশিত: ১০ মে ২০২২ ১৫:২৭

আহসানুল ইসলাম আমিন
প্রকাশিত: ১০ মে ২০২২ ১৫:২৭

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি : 

মুন্সিগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভায় অগ্নিকান্ডে ডিজে নিরব সাউন্ড সিস্টেম নামের একটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থ্য দোকান মালিক । 

যানাযায়, মঙ্গলবার ১০মে দিবাগত রাত আড়াই টার দিকে সদর উপজেলার মিরকাদিম পৌরসভার নগর কসবা ব্রিজের ডালের দোকানে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে সেই আগুন মুহুর্তেই পুরো দোকান ছড়িয়ে পড়ে। এতে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্থ্য দোকান মালিক মহিউদ্দিন। প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট। স্থানীয়রা জানান, রাতে হঠাৎ করে একটি দোকানে আগুন দেখতে পান পরে তা মুহুতের মধ্যে দোকান পুড়ে ছাই হয়ে যায় । পরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে কিভাবে এত ভয়ানক আগুনের সুত্রপাত হয়েছে তা এখনো জানা যায়নি।  ডিজে নিরব সাউন্ড সিষ্টেম দোকান মালিক মো. মহিউদ্দিন জানান, শত্রুতা করে আমার দোকানে আগুন লাগিয়ে দেয়, আমার দোকানের বিদুৎ মিটারের লাইন কাটা আর কেউ শত্রুতা করে আগুন লাগিয়েছে। আমার দোকানে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আমার দোকানে ছিলো ৩০ পিয়ার সাউন্ড সিষ্টেম বক্স, মেশিন ৪০টি, ৪ পিয়ার সার্পিট আকাশ লাইট, ৬পিয়ার ডিজে লাইট, প্রায় ৫শ কেজির মতো তাড় ছিলো, মিকচার ২৪টিসহ আরো সাউন্ড সিস্টেমের অনেক জিনিস পত্র ছিলো। রাত ২টার সময় পাহাড়াদার আমার বাড়িতে গিয়ে জানান আমার দোকানে আগুন লেগেছে। আমি দোকানে এসে দেখি কিছুই নেই সব পুরে ছাই।  

আগুনের বিষয়ে মুন্সিগঞ্জ সদর ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার মোঃ আবু ইউসুফ জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। তবে কি ভাবে আগুনের সুত্রপাত পাত হয়ে ও কি পরিমান ক্ষয়ক্ষতির হয়েছে সেই বিষয়ে তদন্ত চলছে। 



আপনার মূল্যবান মতামত দিন: