ঢাকা | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

খালেদা তারেককে রুখতে নারী সমাজকে এগিয়ে আসতে হবে : ড. অনুপম সেন 

odhikarpatra | প্রকাশিত: ৫ জুন ২০২২ ০৭:৫৫

odhikarpatra
প্রকাশিত: ৫ জুন ২০২২ ০৭:৫৫

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. অনুপম সেন বলেন, ৭৫’র ১৫ আগস্ট বিশ্ব ইতিহাসের একটি কলংকৃত দিন। এই দিনটি সমাজ সভ্যতা ও মানবতার ব্ল্যাকহোল। এই ফাঁদে জাতিকে ফেলার জন্য দন্ডিত খালেদা জিয়া ও তারেক রহমান ষড়যন্ত্র করছে। এরা একাত্তরের পরাজিত শক্তির প্রেতাত্মা। এই প্রেতাত্মার রাহুগ্রাস থেকে রক্ষা করতে নারী সমাজকে এগিয়ে আসতে হবে। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রাণনাশের হুমকির প্রতিবাদে আজ শনিবার বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল পূর্ব এক মানববন্ধন কর্মসূচিতে তিনি একথা বলেন।
ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিলু নাগের সঞ্চলনায় বিক্ষোভ মিছিল পূর্ব মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি মমতাজ খান, যুগ্ম সম্পাদক মালেকা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক খুরশিদা বেগম, দপ্তর সম্পাদক হাসিনা আক্তার টুনু, শিল্প বাণিজ্য সম্পাদক ও মহিলা কাউন্সিলর হুরে আরা বিউটি, শ্রম সম্পাদক লায়লা আক্তার এটলী, মা ও শিশু বিষয়ক সম্পাদক শারমীন ফারুক, ধর্ম সম্পাদক আয়শা আলম চৌধুরী প্রমুখ। 
ড.অনুপম সেন আরো বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এসেও আমরা এখনও কেউ নিরাপদ নই। আমরা আমাদের সন্তানদের এই বার্তা পৌঁছে দিতে না পারলে ভবিষ্যৎ অন্ধকার। অন্ধকার বিনাশী আলোর ফুল ফুটবেই। 
চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা মহিউদ্দিন বলেন, আমরা শান্তিতে বসবাস করতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশ নয়, শান্তির পৃথিবী গড়তে চান। কিন্তু বাংলাদেশসহ সারা বিশ্বে অশান্তির কা--কারখানা শুরু করে দিয়েছে বিএনপি ও একাত্তরের পরাজিত অপশক্তি। তারা শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়েছে। প্রকাশ্যে ঘোষণা করেছে ৭৫’র হাতিয়ার গর্জে উঠার।



আপনার মূল্যবান মতামত দিন: